এরফানকে এখনও গ্রেফতার করা হয়নি: জরুরী সংবাদ সম্মেলনে র‌্যাব – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / এরফানকে এখনও গ্রেফতার করা হয়নি: জরুরী সংবাদ সম্মেলনে র‌্যাব

এরফানকে এখনও গ্রেফতার করা হয়নি: জরুরী সংবাদ সম্মেলনে র‌্যাব

Advertisement
Advertisement

নৌবাহিনীর কর্মক’র্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে মা’রধরের ঘটনায় হাজী সেলিমের ছে’লে এফরান সেলিমকে গ্রে’ফতার করা হয়েছে বলে গণমাধ্যমে প্রচার করা হয়। গণমাধ্যমে প্রচারিত এই সংবাদের ভিত্তিতে জরুরী সংবাদ সম্মেলন করে রেব।

সেখানে জানানো হয়, এখনও এই ঘটনায় কাউকে গ্রে’ফতার বা আ’ট’ক করা হয়নি। আজ সোমবার (২৬ অক্টোবর) হাজী সেলিমের বাসভবনে এক জরুরী সংবাদ সম্মেলনে এ তথ্য দেন রেবের এক কর্মক’র্তা।

সাংবাদিকদের প্রশ্নের ভিত্তিতে তিনি বলেন, ‘আম’রা এখনও কাউকে গ্রে’ফতার কিংবা আ’ট’ক করিনি। তাদের বাসায় আমা’দের অ’ভিযান চলছে। অ’ভিযান শেষে বিস্তারিত জানানো হবে।’

শেষ খবর পাওয়া পর্যন্ত হাজী সেলিমের বাসায় অ’ভিযান চালাচ্ছে র‌্যাবের একটি দল। এর আগে এফরান সে’লিমসহ ৫ জনের বি’রু’দ্ধে ধা’নমন্ডি থা’নায় ‘মা’রধ’র ও হ’ত্যা’ চেষ্টা’ মা’মলা হয়। গাড়ি’র চালককে গ্রে’ফ’তার করা হয়েছে।

গত রাতে সংসদ সদস্য হা’জী সেলিমের গাড়ি থেকে নেমে নৌ’বাহিনীর এই কর্মক’র্তা ও তার স্ত্রী’কে মা’রধ’র করা হয়। প্রয়োজনী’য় ব্যবস্থা নিতে ধানম’ন্ডি থা’নায় লিখিত অ’ভিযোগ জানি’য়েছি’লেন আ’হত নৌবাহিনীর কর্মক’র্তা।

এ সময় নৌবাহিনীর বেশ কয়েকজন কর্মক’র্তা থা’নায় উপস্থিত ছিলেন। হাজী সেলিমের গাড়িটি পু’লিশ হেফাজতে নেয়া হয়েছে। গতকাল রাতে কলাবাগান মোড়ে মা’র’ধ’রের এই ঘট’না ঘটে।

পু’লিশ জানায়, তখন গাড়ি’তে ছিলেন না সংসদ সদস্য হাজী সেলিম। তবে সংসদ সদস্যের স্টিকার লাগা’নো ছিলো। গাড়ি’তে হাজী সেলিমের ছে’লে ও তার নি’রাপত্তা’রক্ষী’রা ছিলেন।

Advertisement
Advertisement

Check Also

প্রে’মিক হারালেন তসলিমা নাসরিন!

Advertisement করো’নার কারণে লকডাউনে থাকা বাংলাদেশ থেকে নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন প্রে’মিক হারিয়েছেন। এমনটি দাবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!