Breaking News
Home / সারা দেশ / স্ত্রীসহ নৌবাহিনীর লেফটেন্যান্ট’কে মা’রধর করে হাজী সেলিমের ছে’লে, ভিডিও ভাইরাল

স্ত্রীসহ নৌবাহিনীর লেফটেন্যান্ট’কে মা’রধর করে হাজী সেলিমের ছে’লে, ভিডিও ভাইরাল

Advertisement
Advertisement

নৌবাহিনীর এক লেফটেন্যান্ট’কে মা’রধরের অ’ভিযোগ উঠেছে ঢাকার সংসদ সদস্য হাজী সেলিমের ছে’লের বি’রুদ্ধে। এ ঘটনায় এরফান সেলিমকে প্রধান আ’সামি করে ধানমণ্ডি থা’নায় মা’মলাও হয়েছে। রোববার সন্ধ্যার পর ধানমণ্ডিতে কলাবাগান ক্রসিংয়ের কাছে এ ঘটনা ঘটে।

মা’মলার বিষয়টি নিশ্চিত করেছেন ধানমণ্ডি থা’নার ওসি ইকরাম আলী মিয়া। তিনি বলেন, লেফটেন্যান্ট ওয়াসিক আহমেদ খানকে মা’রধরের ঘটনায় আজ সকালে মা’মলা হয়েছে। মা’মলায় প্রধান আ’সামি করা হয়েছে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছে’লে এরফান সেলিমকে।

লেফটেন্যান্ট ওয়াসিক ঢাকায় বিএনএস হাজী মহসীন নৌবাহিনীঘাঁটিতে কর্ম’রত। জানা গেছে, রোববার সন্ধ্যায় বই কিনে স্ত্রী’সহ মোটরবাইকে ফিরছিলেন লেফটেন্যান্ট ওয়াসিক। কলাবাগান ক্রসিংয়ের কাছে সংসদ সদস্য হাজী সেলিমের স্টিকার লাগানো একটি গাড়ি তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এ সময় মোটরসাইকেল থামিয়ে নিজের পরিচয় দেন ওয়াসিক। গাড়ি (নম্বর ঢাকা মেট্টো– ঘ ১১-৫৭৩৬) থেকে নেমে দুই ব্যক্তি তাকে মা’রধর শুরু করেন। এ সময় তার স্ত্রী’র গায়েও হাত তোলা হয় বলে অ’ভিযোগ ওয়াসিকের।

পরে ঘটনাস্থলে লোকজন জড়ো হলে সংসদ সদস্যের গাড়ি ফেলে মা’রধরকারীরা পালিয়ে যান। পরে পু’লিশ ঘটনাস্থলে এসে এমপির গাড়ি ও নৌবাহিনীর কর্মক’র্তার মোটরসাইকেল ধানমণ্ডি থা’নায় নিয়ে যায়।

এদিকে ঘটনার সময় মোবাইল ফোনে একটি ভিডিও ধারণ করেছে এক প্রত্যক্ষদর্শী। এরই মধ্যে ভিডিওটি সামাজিকমাধ্যমে ভাই’রাল হয়েছে। ওই ভিডিওতে দেখা গেছে, আ’হত নৌবাহিনীর কর্মক’র্তা নিজেকে লেফটেন্যান্ট ওয়াসিক বলে পরিচয় দিয়ে ঘটনার বিস্তারিত বর্ণনা দিচ্ছেন।

এ বিষয়ে ধানমণ্ডি থা’নার ওসি ইকরাম আলী মিয়া বলেন, ওই গাড়িটি সংসদ সদস্য হাজী সেলিমের। ঘটনার সময় তিনি গাড়িতে ছিলেন না। তার ছে’লে এরফান সেলিম, নিরাপত্তারক্ষীসহ ৫-৬ ছিলেন। এ ঘটনায় এরফান সেলিমকে প্রধান আ’সামি করে ৫ জনের নামে একটি মা’মলা করেছেন লেফটেন্যান্ট ওয়াসিক।

Advertisement
Advertisement

Check Also

গোসল করতে গিয়ে মিললো ক’ঙ্কাল, বাবা বললেন- ‘এইতো আমার মেয়ে’

Advertisement তিন মাস আগে নানাবাড়িতে বেড়াতে গিয়ে নি’খোঁজ হন কলেজছাত্রী মিম খাতুন (১৮)। শনিবার সন্ধ্যায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!