Breaking News
Home / সারা দেশ / পূর্ণিমাকে মা’রলেন তার স্বামী

পূর্ণিমাকে মা’রলেন তার স্বামী

Advertisement
Advertisement

সারা বিশ্ব কাঁপছে ক’রো’না’য়। যার মা’রাত্মক প্রভাব পড়ল বাংলা’দেশেও। এরিমধ্যে আক্রান্তের সংখ্যা এক হা’জার ছাড়িয়েছে।দিনের পর দি’ন আরও ভয়ংকর হচ্ছে প্রাণঘাতী এই ভাই’রাস। এ’মন সংকটে ঘরবন্দি মানুষ। জরুরি প্রয়ো’জন ছাড়া বাইরে যাওয়াও পুরোপুরি নিষেধ।

তাতে যা’রা নিম্ন আয়ের, তাদের বাড়ছে হতাশা। গত কয়েক দি’নের পরিসংখ্যান বলছে এই করো’নার কার’ণে পারিবারিক কলহও বেড়ে চলছে। অভাব অ’নটনের জন্য অনেক স্বামী আবার তার স্ত্রীর গায়েও হাত তুলছেন।

যদিও এমন ঘটনা বাং’লাদেশ নতুন নয়। তবে এই সংকটে সেটা বাড়’ছে যেন পাল্লা দিয়ে। বাংলাদেশের জ’নপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা বোধ হয় তারই একটা উ’দাহরণ টানলেন। নিজের ইনস্টাগ্রামে দেখালেন চম’ৎকার অভিনয় করে।

কিভাবে ঘরে ঘরে নি’র্যাতিত হচ্ছেন নারীরা। হয়তো তারই এক টা নমুনা দেখালেন তিনি। ভিডিওতে দেখা যা’য় পূর্ণিমা অঝোরে কাঁদছেন। তার চোখে মুখে ‘রাজ্যের হতাশা। এসব দেখে কেউ একজন তার কাছে জানতে চান এভাবে, কি গো তোর ‘জামাই তোরে এমনে মা’রলে কেরে?

উত্তরে পূ’র্ণিমা বলেন, ‘কইছি না আমা’র জামাই দুইটা সিম’ ব্যবহার করে। আমি একটা সিম নাম্বার সেভ ক’রছিলাম স্বামী ওয়ান, আরেকটা সিম ‘নাম্বার সেভ করছিলাম স্বামী টু দিয়ে।

শালা না বুইঝা আ’মা’রে এই মাইরডা দিসি।’ এরপরই ভিডিওটি ‘ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। বিশেষ করে ফে’সবুকে ভাইরাল হয়ে যায়। আর এ নিয়ে প’ক্ষে বিপক্ষে শুরু হয় নানা যুক্তি তর্ক। কেউ তার চো’খে দেখা কোনো একটা ঘটনার কথা বর্ণনা কর’ছেন। কেউ আবার বলছেন ভিন্ন কথা।

Advertisement
Advertisement

Check Also

হিজড়াদের কখনোই তিনটি জিনিস দেবেন না, দিলে আপনার সর্বনাশ হবেই

Advertisement শহরের ব্যাস্ত সময় রাস্তা ঘাটে, বাসে ট্রেনে, ভিড়ের মাঝে তাদের দেখা যায়। তারা রঙিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!