নায়লা নাঈম মি’থ্যাবা’দী, প্র’তিশ্রুতিও রাখেননি – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / নায়লা নাঈম মি’থ্যাবা’দী, প্র’তিশ্রুতিও রাখেননি

নায়লা নাঈম মি’থ্যাবা’দী, প্র’তিশ্রুতিও রাখেননি

Advertisement

অ’ভিনে’ত্রী নায়’লা নাঈম। পশুর প্রতি র’য়েছে’ যার অসী’ম ভা’লোবা’সা। মায়ার টানে রা’স্তার অব’হেলি’ত’ কু’কুর’দের খা’বার বি’তরণ ও আ’হত প্রা’ণীর চিকিৎসা দিয়ে থাকেন এই অভি’নেত্রী। তার এই মান’বি’ক দিকটি যারা তাকে অ’নুস’রণ করেন তারা বেশ ভা’লোভা’বেই জানেন।

এসব কার’ণে রী’তিমতো হ’য়রানির শিকা’র হচ্ছেন এই মডেল। ফ্লা’টে চার শতা’ধিক বিড়াল পাল’ন নিয়ে প্রতিবেশীদের সঙ্গে দীর্ঘ’দিন ঝ’গড়ায় জ’ড়িয়ে আছে’ন আ’লোচিত-সমালোচিত ম’ডেল জান্না’তুল নাঈম ওরফে না’য়লা নাঈ’ম।

ভবনের অন্য বাসি’ন্দাদে’র অভি’যোগ, নায়লা নাঈম বাণি’জ্যিক উদ্দেশে খামার আকারে বিপুল সংখ্যক বিড়া’ল পালন করে আসছেন। বিড়ালের বিষ্ঠার দু’র্গন্ধ, খাবা’র হি’সেবে পচা মাছ, মু’রগি নিয়ে উঠানামা’র সময় স্বা’ভাবিক জীবন ব্যা’হত হচ্ছে তাদের।

২০১৭ সাল থেকে নায়লার এমন কর্ম’কা’ণ্ডে অতি’ষ্ঠ হয়ে ভবনের বাসি’ন্দা’দের পক্ষ থেকে তার বি’রুদ্ধে স্বরাষ্ট্রম’ন্ত্রী, মৎস্য ও প্রাণি’সম্প’দ মন্ত্রী, পু’লিশ প্রধান, র‌্যাবে’র মহা’পরিচা’লক, ঢাকা মেট্রোপ’লিটন পু’লিশের কমিশনার, ঢাকা উত্তর সিটি ক’রপো’রেশনের মেয়র ব’রাবর লিখি’ত অভি’যোগ দেন।

এসবের পর না’য়লা নাঈম একা”ধিকবা’র বিড়া’ল সরিয়ে নেয়ার প্রতি’শ্রু’তি দি’য়েও তা র’ক্ষা করেন’নি বলে অভি’যোগ প্রতি’বে’শীদের। তাদের দাবি, নায়লা মিথ্যা’বাদী।

বিষ’য়টি সম্প্রতি গণ’মাধ্যমে প্রকা’শিত হলে গত ১০ অক্টোবর সংবাদ স’ম্মেলন করেন নায়’লা নাঈম। সংবাদ সম্মে’লনে’ তিনি উ’ল্টো ভবনের অন্যান্য বাসিন্দা ও পুলি’শের বি’রু’দ্ধে তাকে হয়রা’নির অভি’যোগ তোলেন।

এ ব্যাপারে পু’লিশ নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন বাড্ডা জোনের ‘সিনিয়র সহকা’রী পুলি’শ কমি’শনার। তিনি বলেন, আইজি’পি অফিস থেকে আমাদে’র ত’দন্তের দায়িত্ব দেয়া হয়। পরবর্তীতে আম'রা চেষ্টা করেছি নায়লা নাঈ’মের বাসায় যেতে। তবে, তিনি এ ব্যাপারে কোনো সহায়তা করেননি।

Advertisement
Advertisement

Check Also

সুশা’ন্তের পর এবার অ”ত্ম’হ’ত্যা করলেন বলিউ’ডের আরেক জনপ্রিয় অ’ভিনেতা, ফের শো’কের ছা’য়া

Advertisement Advertisement এবার আ’রেক ব’লিউড অ’’ভিনে’তার ঝু’ল’ন্ত লা’’শ উ’’দ্ধা’র করেছে ভা’’রতী’য় পু’লিশ। বৃহস্প’তিবার হি’মা’চল প্র’দে’শের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!