ময়ূ’রী বেশে জন্মদিনের অনুষ্ঠানে জ্যো’তি ছড়া’লেন পরীমনি! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / ময়ূ’রী বেশে জন্মদিনের অনুষ্ঠানে জ্যো’তি ছড়া’লেন পরীমনি!

ময়ূ’রী বেশে জন্মদিনের অনুষ্ঠানে জ্যো’তি ছড়া’লেন পরীমনি!

Advertisement
Advertisement

পাঁচ তারকা হোটেলের ব’লরুমটি যেন এক টুক’রো সবুজ অরণ্য! চারদিক সবুজে ভরপুর। দেখেই চোখের শা’ন্তি লাগছে! ঘড়ির কা’টায় ১০টা হ’তে চললো। আ’মন্ত্রিত অতি’থিরা অপে’ক্ষায় তাকিয়ে। হুট করে এক ময়ূ’রীর আ’গমন!

সবাই তাকে দেখে বেশ অবাক, আরে এ তো প’রীমনি। ডা’নাকা’টা প’রীর গা’য়ে ঝুল’ছিল ময়ূরী’র পাল’ক। সবুজ গাউনে নিজেকে ময়ূরী সাজিয়ে উপস্থিত সবাইকে চম’কে দি’য়েছেন লা’স্যময়ী এই চিত্রনায়িকা। তাকে দেখে একে’বারে ময়ূরীই মনে হচ্ছিল!

প্রতিবারের মতো এবারও রাজধানীর একটি পাঁচ তারকা হোটে’লে নিজে’র জন্মদিন অনুষ্ঠানের আয়ো’জন করেন পরী। শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় আয়োজিত এই অনুষ্ঠানে আ’ম’ন্ত্রণ জানান মিডি’য়ার ঘনিষ্ঠ বন্ধু ও সহ’কর্মীদের।’

প্রত্যেক জ’ন্মদিনে পরীমনি আলাদা একটি রঙ বেছে নেন অনুষ্ঠা’ন রা’ঙাতে। এবার তার থিম ছিল সবুজ। বলরুম, স্টেজ কিংবা আমন্ত্রি’ত অতিথি’রাও এসেছেন সবুজ গায়ে জড়িয়ে। পরী নি’জেও প’রেছেন সবুজ র’ঙয়ের বিশেষ গাউন।

এবার সবুজ’ কেন? উত্তরে পরী’মনি বলেন, প্র’তিবছর আমা’র জন্ম’দিনের অনুষ্ঠা’নে একটি আলাদা রঙ নি’র্ধারণ করে থা’কি। এ বছ’রের বেশি’টা সময় ঘরবন্দি কে’টেছে। প্রকৃতি’র রঙ সবুজ, আ’মার কাছে মনে হয়েছে এই রঙটি মনে একটা অন্য’রকম প্রশান্তি দেয়। তাই এবা’র স’বুজ বেছে নিয়ে’ছি।

‘আমা’র প্রিয় সব মানুষ জন্ম’দিনে আসে’ন। আমা’র বেশ ভালো লাগে। সবাই’কে নিয়ে খুব আন’ন্দে দিনটি উদ’যাপন করি। এবারও খুব ভালো লাগছে। করো’না ভা’ইরাসের মধ্যে ঘরবন্দি থেকে মন যতটা খা’রাপ হয়েছিল, আজ তার ‘চেয়েও বেশি আন’ন্দিত আমি’, যোগ করেন ‘স্বপ্নজাল’খ্যাত অভিনেত্রী।

গত বছর পরী’মনিকে জন্মদিনে প্রজা’পতি সা’জতে দেখা যায়। এবার ময়ূরী। এর ব্যা’খ্যায় তারকা বললে’ন, ‘ময়ূরী কত সুন্দর! আমা’র অস’ম্ভব প’ছ’ন্দের। মাঝে’মধ্যে মনে হয় যদি ময়ূরী হয়ে যেতে পার’তাম! তাই আজ নিজে’কেই সাজা’লাম। ’

শুধু নি’জেই ময়ূরী সাজেনি পরী। অনু’ষ্ঠানস্থ’লের চারদিকও ছিল ময়ূরের পাল’কে ঢাকা। কেক কে’টে অনুষ্ঠা’নের স’মাপ্তি ঘটান পরী’মনি। কেক কা’টার সময় অভিনেত্রী’র পাশে ছিলেন তার নানা। তাই করো’না ভাই’রাসের কারণে সুর’ক্ষার কথা চিন্তা করে অন্য’রা ছিলেন নিরপদ দূরত্বে।

Advertisement
Advertisement

Check Also

সোনালী দিনের চিত্রনায়ক ওয়াসীম যে কঠিন রো’গে আ’ক্রান্ত হয়ে সবাইকে কাঁ’দিয়ে চলে গেলেন

Advertisement চলচ্চিত্রের সোনালী দিনের চিত্রনায়ক ওয়াসীম (মেসবাহউদ্দিন আহমেদ) আর নেই। দীর্ঘদিন অসু’স্থতায় ভুগে শনিবার (১৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!