ধ’’ র্ষ’ ণের অ’ভিযোগে মাদ্রাসা সুপার আ’ট’ক – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / ধ’’ র্ষ’ ণের অ’ভিযোগে মাদ্রাসা সুপার আ’ট’ক

ধ’’ র্ষ’ ণের অ’ভিযোগে মাদ্রাসা সুপার আ’ট’ক

Advertisement

নাটোরের বড়াইগ্রামে ৫ম শ্রেণির এক শি’শু ছা’ত্রীকে (১৩) ধ’’ র্ষ’ ণের অ’ভিযোগে মাদ্রাসা সুপারকে আ’ট’ক করে পু’লিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। শনিবার (২৪ অক্টোবর) দুপুরে উপজে’লার বনপাড়া পৌরশহরের কালিকাপুর এলাকা থেকে মা’ওলানা ইসমাইল হোসেনকে (৩৪) আ’ট’ক করেন তারা।

গ্রে’ফতারকৃত ইসমাইল হোসেন জে’লার গুরুদাসপুর উপজে’লার বৃ-চাপিলা শাহিবাজার এলাকার আব্দুল লতিফ প্রামাণিকের ছে’লে। বড়াইগ্রাম উপজে’লার বনপাড়া পু’লিশ ত’দন্তকেন্দ্রের ইনচার্জ তৌহিদুল ইস’লাম জানান, কালিকাপুর উম্মাহাতুন মুমিনীন মহিলা মাদ্রাসাটি করো’নার কারণে বন্ধ ছিল।

সম্প্রতি মাদ্রাসটি খুললে ওই ছা’ত্রীর বাবা-মা তাকে মাদ্রাসায় যেতে বলে। কিন্তু নি’র্যা’তনের শিকার ওই ছা’ত্রী মাদ্রাসায় যেতে অনীহা প্রকাশ করে। এতে অ’ভিভাবকদের স’ন্দেহ হলে শনিবার(২৪ অক্টোবর) সকালে ওই ছা’ত্রীর সহপাঠীর কাছে যান তারা।

নি’র্যা’তনের শিকার ওই ছা’ত্রীর সহপাঠী তার অ’ভিভাবকদের জানায়, ফেব্রুয়ারি মাসের শেষের দিকে শ্রেণিকক্ষে তাকে ওই সুপার ভ’য় দেখিয়ে জো’রপূর্বক ধ’’ র্ষ’ ণ করেছে। বিষয়টি জানার পর নি’র্যা’তনের শিকার ওই ছা’ত্রীর অ’ভিভাবক ও এলাকাবাসী মাদ্রাসায় গেলে মাদ্রাসা’সুপার মা’ওলানা মুফতি ইসমাইল হোসেন দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

এসময় জনতা তাকে ধাওয়া করে। পরে তারা তাকে ধরে পু’লিশে সোপর্দ করেছেন। তৌহিদুল ইস’লাম আরো বলেন, ওই ছা’ত্রীর পরিবারের পক্ষ থেকে মাদ্রাসা সুপারের বি’রুদ্ধে বড়াইগ্রাম থা’নায় মা’মলা করা হয়েছে।

Advertisement
Advertisement

Check Also

প্রে’মিক হারালেন তসলিমা নাসরিন!

Advertisement করো’নার কারণে লকডাউনে থাকা বাংলাদেশ থেকে নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন প্রে’মিক হারিয়েছেন। এমনটি দাবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!