পূজায় কার সাথে মিল রেখে ড্রেস পরার চেষ্টা করতেন জানালেন অপু বিশ্বাস – OnlineCityNews

পূজায় কার সাথে মিল রেখে ড্রেস পরার চেষ্টা করতেন জানালেন অপু বিশ্বাস

পূজা মা’নেই উৎসব, কে’নাকা’টা, খাও’য়া-দাওয়া, প্রি’য়জ’নের সঙ্গে ঘো’রা’ঘুরি—সব মি’লিয়ে পাঁচ দি’নের বাঁ’ধ’ভাঙা উ’চ্ছ্বাস। বছর ঘুরে আ’বার এ’সেছে দু’র্গা’পূজা। এবা’রের পূজা’য় আ’প’নার পছ’ন্দের তার’কা’রা কী’ভা’বে স’ময় পার ক’ছেন, তাঁদের পূজার রুটিন কি আ’পনার-আ’মার মতো’ই? তা জানার চেষ্টা করে’ছে এন’টিভি অনলা’ইন।

তার’কা’দের পূজা নি’য়ে আজ কথা বলেছেন ঢাকাই সিনে’মার অভি’নেত্রী অপু বিশ্বাস। ২০০৪ সালে আম’জাদ হোসেন পরিচা’লিত ‘কাল সকালে’ চলচ্চিত্রে অভি’নয়ের মাধ্যমে চলচ্চি’ত্র শি’ল্পে প’দার্পণ করেন এই অভিনেত্রী।

ছোটবেলায় পূজা
অ’নেক গ’র্জিয়াস ছিল, অনেক প্লানিং ছিল এবং অনেক আন’ন্দ ছিল সাথে। কিন্তু এখনকার পূজাটা আ’সলে কী বলব …</p

তারকা হওয়ার পর পূজা
তার’কা হও’য়ার পর পূজার মধ্যে একটা আমে’জ ছিল মাঝেমধ্যে। কিন্তু পরের দিকে ব্যস্ত’তার কারণে পূজা আস’ছে কবে আর যাচ্ছে’ কখন, এটাই আস’লে গ্যা’প হয়ে গেছে।

এবারের পূজা
এবারে আস’লে পূজার কোনো আয়ো’জন নেই। রাই’ট নাও এখন সপ্ত’মী যা’চ্ছে, আমি ক’য়ে’কদিন আগে আমা’র মাকে হা’রিয়েছি। আপনারা সবাই জা’নেন, উনি আ’মার লাই’ফের এ’কটা ই’মপো’র্টেন্ট পারস’ন ছিলেন, আমা’র ছেলে’কে ঘিরে তো আরো ই’মপো’র্টেন্ট ছিলেন।

সে জা’য়গা থে’কে মনে কো’নো আ’নন্দ নেই। কিন্তু ‘হি’ন্দু নি’য়ম অনু’সা’রে একবার ম’ণ্ড’পে যেতে প্র’তি’মার মুখ দেখ’তেই’ হয় সেজ’ন্য হয়’তো এক স’ময় যাব। এ ছাড়া ওই র’কম আহা’মরি প্লা’নিং কিংবা ড্রে’স-আপ কিছু’ই কে’না হ’য়নি।

মজা’র স্মৃ’তি
পূজায় ম’জার স্মৃ’তি হচ্ছে আমি যেদি’ন থেকে হি’রোই’ন হয়েছে পূ’জায় আমি আর আমা’র মা একই রকম ড্রে’প পরার চে’ষ্টা করতাম। একবার মা’কে মজা করে বলে’ছিলাম, মা আমি তো প্যা’ন্ট, স্কা”র্ট পরি, একবার তোমা’কে প’রাব। সে-কারণে মা খু’ব ভ’য়ে ছি’লেন। না জানি মে’য়ে প্যা’ন্ট, স্কা’র্ট পরিয়ে দেয়। এই ছোট বি’ষয়গু’লো আ’ম'রা মা-মেয়ে খুব উ’প’ভোগ করতাম।

মা’য়ের জন্য দোয়া
মা হা’রা’নো’র যে ব্যথা বা ক’ষ্ট এটা যা’য় না, সেই বুঝ’তে পারে এয হারা’য়। আমি চাই সবাই ভালো’ থাকু’ক তাঁর মা-বাবা’কে নিয়ে, সুন্দ’র পৃথিবী কা’টাক। আর আমা’র মায়ের জন্য যেন স’বাই মন থেকে দোয়া করে যেন তি’নি অনেক বেশি ভালো থাক’তে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *