প্রে’মের স’ম্পর্ক মেনে নিয়েছে দুই পরিবার, বিয়ের আগেই ঘটে গেল করুণ পরিণতি – OnlineCityNews

প্রে’মের স’ম্পর্ক মেনে নিয়েছে দুই পরিবার, বিয়ের আগেই ঘটে গেল করুণ পরিণতি

দু’জনের প্রে’মের স’ম্প”র্ক মেনে নিয়েছিল দুই পরি’বারই। অ’ল্পদি’নের মধ্যেই তাদের বিয়ের কথা চলছিল। কিন্তু গতকাল দুপুরে দুর্ঘ’ট’নায় প্রা’ণ গেল যুগলের। জনা গেছে, ভা’রতের ঝাড়’গ্রামের বেত’কু’ন্দ্রিতে ৫ নম্বর রাজ্য স’ড়কে বাইক ও পিক’আপ ভ্যানের মু’খোমু’খি সং’ঘ’র্ষে প্রা’ণ হা’ন বাইক আ’রোহী শুভ কর (২৪) ও মৌ মণ্ডল (২১)।

ঝা’ড়গ্রা’ম থেকে পূজার বা’জার করে দহিজুড়ি ফিরছি’লেন শুভ ও মৌ। বে’তকু’ন্দ্রির রাস্তার বাঁকে উ’ল্টো’দিক থেকে ঝাড়’গ্রাম’গামী একটি পিকআপ ভ্যান চলে আসে। পি’কআপ ভ্যানের চালক ও শুভ দু’জনে’ই ব্রেক কষেন। তবে পিকআপ ভ্যা’নের ধাক্কায় ছিট’কে পড়েন শুভ ও মৌ। ভ্যা’নটিও উ’ল্টে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁ’ছায় বিনপুর ও ঝাড়গ্রাম থা’নার পু’লিশ। শুভ ও মৌ’কে উ’দ্ধার করে ঝাড়গ্রাম জে’লা সুপার স্পেশা‌লি”টিতে নিয়ে গেলেও বাঁ’চানো যায়’নি। পিক’আপ ভ্যান জ’ব্দ করেছে পু’লিশ।

তবে চাল’ক প’লাত’ক। শুভর বাড়ি দ”হিজুড়িতে। তিনি ডিশ লাই’নের ব্যবসা করতেন। তার বা’বার বড় মিষ্টির দো’কান রয়েছে। মৌয়ের বাড়ি আঁধা’রিয়া গ্রামে। মৌ ও শুভর প্রণয়ের স’ম্পর্ক দুই পরিবার থেকে’ই মেনে নি’য়েছিল। তাদের বিয়ে হওয়ার কথা ছিল।

তাদের এমন পরি’ণতিতে শো’কাহত’ সবাই। একমাত্র ছে’লেকে হারিয়ে বিলাপ করছেন শুভর বাবা উত্তম কর ও মা সরস্ব’তী। মৌয়ের চাচা’তো ভাই দীপ’ঙ্কর মণ্ডল বলেন, শুভর সঙ্গে মৌ শাড়ি কিনতে গিয়েছিল। খবর পেয়ে যখন পৌঁ’ছাই তখন সব শেষ। শুভর চাচাতো ভাই স’ন্দীপ করের আ’ক্ষেপ, ‘কো’ত্থেকে কী’ যে হয়ে গেল!

সূত্র : আনন্দবাজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *