ধ”র্ষ”ণের দায়ে সা”জাপ্রাপ্তের সঙ্গে ভু’ক্তভো’গীর বিয়ের নির্দেশ – OnlineCityNews

ধ”র্ষ”ণের দায়ে সা”জাপ্রাপ্তের সঙ্গে ভু’ক্তভো’গীর বিয়ের নির্দেশ

ধ’র্ষ”ণ মা’ম’লার যাব’জ্জী’বন কা’রা’দণ্ডপ্রা’প্ত আ’সা’মির সঙ্গে ভু’ক্ত’ভো’গীকে কা’রাফটকে বিয়ের আয়োজন করতে নি’র্দেশ দিয়েছেন হা’ইকো’র্ট। বৃহস্পতিবার উভয় পক্ষের সম্মতিতে বিচা’রপতি এম. ইনায়েতুর রহিম ও বিচা’রপতি মো. মোস্তাফিজুর রহ’মানের বেঞ্চ রাজশাহী কা’রাগা’রের তত্ত্বাবধায়কের প্রতি এ নি’র্দেশ দেন।

এছাড়া বিয়ের পর ৩০ দিনের মধ্যে লি’খিত প্রতি’বেদন দা’খিল করতে বলা হয়েছে। জানা যায়, রাজ’শাহীর গো’দাগা’ড়ি উপজে’লার সি’তানা’থ খাল’কোর ছে’লে দিলীপ খা’লকোর সঙ্গে তার খালা’তো বো’নের প্রে’মের স’ম্প’র্ক ছিল।

এক পর্যা’য়ে বিয়ের প্র’তিশ্রু’তি দি’য়ে তার স’ঙ্গে ২০১১ সা’লের ২৫ ফেব্রুয়ারি দৈ’হিক মে’লামে’’শা করেন দিলীপ। এতে ভি’ক’টিম গ’র্ভ’বতী হয়ে পড়ে। কিন্তু এরপর থেকে দিলীপ খাল’কো আর বিয়ে করতে রা’জি হয়নি।

বিষয়টির সমা”ধান না হওয়ায় ওই বছ’রের ২৫ অক্টোবর গো’দাগা’ড়ি থা’নায় দি’লীপ খাল’কোর বিরু’দ্ধে ধ”র্ষ”ণ মা’মলা ক’রা হয়। ২০১২ সালের ১২ জুন দিলীপ খা’লকো’কে যাব’জ্জী’বন কা’রাদ’ণ্ড ও ৫০ হাজার টাকা জরি’মানা ক’রেন আদালত।

রায়ে বলা হয়, যখ’ন ভিকটিম ধ”র্ষ”ণের শি”কা’র হন তখন তার বয়স ছিল ১৪ বছর। রা’য়ের পর থেকে দিলী’প কা”রাব”ন্দি। এ অব’স্থায় দি’লীপ হাই’কো’র্টে জামি’নের আবে’দন করেন।

Leave a Reply

Your email address will not be published.