Home / সারা দেশ / দীর্ঘদিন পর মন্ত্রী’সভার বৈ’ঠক, যে নির্দেশনা দিলেন প্রধান’মন্ত্রী

দীর্ঘদিন পর মন্ত্রী’সভার বৈ’ঠক, যে নির্দেশনা দিলেন প্রধান’মন্ত্রী

Advertisement

বাংলাদেশে ক’রোনা ভাইরা’সের আক্র’মণের কারণে দীর্ঘ একমাস মন্ত্রীসভার বৈঠক অনুষ্ঠিত হয় নি। একমাস পর বৃহস্পতিবার (৭ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবনে মন্ত্রী’সভার বৈঠক অনুষ্ঠিত হল। সংক্ষিপ্ত বৈঠকে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জা’মান খান কামাল, আইনমন্ত্রী আনিসুল হক ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

এ সময় করো’না সংক্রমণ প্রতি’রোধের যাবতীয় পদ’ক্ষেপ নেয়ার নির্দেশ দেন শেখ হাসিনা। আর্থ-সামাজিক অবস্থা অক্ষুন্ন রেখে জনগণের নিরা’পত্তা নিশ্চিত করার নির্দেশও দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে, ক’রো’না ম’হামা’রীর পরিস্থিতিতে গেল ৬ এপ্রিল অনুষ্ঠিত হয়েছিল দেশের শীর্ষস্থানীয় এই নীতি’নির্ধারণী পর্যায়ের বৈঠক। সামাজিক সংক্রমণ রোধে দেশে ২৬ মার্চ থেকে আগামী ১৬ মে পর্যন্ত চলছে সা’ধারণ ছুটি।”

দেশে চলমান ক’রোনা মহা’মারী পরিস্থিতি পর্যা’লোচনার পাশাপাশি, এই বৈঠক থেকে সরকারের নেয়া সিদ্ধা’ন্ত জানা যাবে দুপুর নাগাদ। বৈঠকে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইস’লাম ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়’কাউস উপস্থিত ছিলেন।

Advertisement
Advertisement

Check Also

আর ভ্যান চালাবে না শিশু শম্পা, পরিবারের সব দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

Advertisement জামালপুরে ভ্যা’নচালক শি’শু শম্পার অ’সুস্থ বাবা’র চিকি’ৎসা ও তার প’রিবারের সব দায়িত্ব নিয়ে’ছেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!