ভালোবেসে পালিয়ে বিয়ে, চার মাসের মা’থায় যে কারণে লা’শ হলো রূপবতী চাঁদনী!

ভা’লোবে’সে অনিক মি’য়াকে পা’লিয়ে বিয়ে করেন রূ’পবতী চাঁ’দনী। বি’য়ের চার মা’সের মা’থা’য় লা’শ’ হতে হলো তাকে। আর চাঁ’দ’নী’কে হ’ত্যা’র অ’ভিযো’গ উ’ঠে’ছে স্বা’মী ও তার প’রিবা’রের বি’রু’দ্ধে।

এ ঘট’না’র পর অ’ভিযু’ক্ত স্বা’মী’স’হ তার পরি’বা’রের স’দ’স্যরা প’লা’ত’ক রয়ে’ছে। ম’ঙ্গল’বার রাতে নারা’য়ণ’গঞ্জের রূপ’গঞ্জের কা’য়ে’তপাড়া ই’উ’পির পূর্বগ্রামে এ ঘটনা ঘটে।

খবর ‘পেয়ে বু’ধবার স’কা’লে চাঁ’দনীর ম’র’দে’হ’ উ’দ্ধা’র করে নারা’য়ণগ’ঞ্জ স’দর হাসপাতা’ল ম’র্গে’ পা’ঠিয়ে’ছে পু’লিশ। নি’হ’ত চাঁদ’নী কু’মিল্লা’র চা’ন্দি’নার মই’ছা’লের সামি’মুল হক সো’হেলের মে’য়ে।

তিনি পূর্বগ্রা”মে স্বা’মী’র সঙ্গে ভা’ড়া’বাসায় থাকতে”ন। চাঁ’দনী চাঁ’দনী’র বাবা জা’নান, পূর্বগ্রাম এলা’কা’র জা”হা’ঙ্গীর মিয়ার ছেলে অনিক মি’য়ার সঙ্গে চাঁদনীর প্রেমের স’ম্পর্ক গ’ড়ে উঠে।

এতে বি’য়ের প্র’সঙ্গ উঠলে আ’ত্মীয়’তা কর’তে স’ম্ম’ত হ’ইনি আ’ম'রা। চার মাস আগে চাঁ’দনী আর অ’নীক পা’লিয়ে গিয়ে বিয়ে করে। বিয়ের তিন মাস ভালোভাসে তারা সংসার করলেও গত মাসে চাঁদনীকে যৌ’তু’কের জন্য চা’প দেয় অনি’ক।

এ’জন্য প্রা’য়ই চাঁ’দ’নীর ওপর ‘নি’র্যা’তন চা’লা’তো অ’নীক। তিনি আ’রো জা’নান, গত ২০ অ’ক্টো’বর যৌ”তু’কে’র জন্য আ”’বারো মে’য়ে’কে চা’প দেয় অ’নীক। চাঁ’দনী যৌ’তুক এনে দিতে অ’স্বী’কৃতি জা’না’লে তাকে মা’র’ধ’র করে।

ওই দিন রা’তে’ই এক প’র্যায়ে চাঁ’দ’নীকে শ্বা”’স’রো’ধ করে হ’ত্যা’ ক’রে অনী’ক। তিনি অভি’যোগ করে’নে, শ্ব”শুরবা’ড়ি’র লো’কজ’ন চাঁ’দনী আ’ত্ম”হ”ত্যা ক’রেছে বলে হাস’পাতা’ল ভ’র্তি করে’ই পা’লিয়ে গেছে অ’নীক ও তার প’রিবা’রের লো’ক’জন।

এখন তা’রা সবাই প’লা’তক রয়েছে। রূপগ’ঞ্জ থা’নার ওসি মা’হমুদুল হা’সান বলেন, খবর পে’য়ে ম’র’দে’হ উ’দ্ধা’র করে হাস”’পাতা’ল ম”র্গে’ পা’ঠা’নো হ’য়েছে। এ ঘ’টনা’য় নি’হ’তের বা’বা বা’দী’ হয়ে সা’ত’জ’নের নাম উ’ল্লেখ করে এক’টি মা’ম’লা করেছেন। ‘গ্রে’ফ’তার করতে অভি’যা’ন চ’লছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!