মিথিলা-সৃজিতের ঘরে নতুন সদস্য – OnlineCityNews

মিথিলা-সৃজিতের ঘরে নতুন সদস্য

সৃজিত মুখোপাধ্যায়। টালিউডের সব থেকে জনপ্রিয় পরিচালক তিনি। সৃজিতের পরিচালিত ছবি মানেই বাজারে হট কেক। তার পরিচালনার জাদুতে মাতাল পুরো ভারত।

‘অটোগ্রাফ’ থেকে শুরু করে দশ দশটা বছর কে’টে গিয়েছে কলকাতার ছবি তৈরিতে। গত বছর অর্থাৎ ২০১৯ এর ডিসেম্বরে সৃজিত বিয়ে করেন বাংলাদেশের অভিনয়শিল্পী ও উপস্থাপক মিথিলাকে।

তারপর দু-তিন মাস যেতে না যেতেই দেশে এসে পড়ে করো’নাভা’ইরাস। সেই ভা’ইরাসের আক্রমণে কাবু হয়ে পড়ে মানুষ। সকলকে ঘরে আটকা পড়ে যেতে হয়।

বন্ধ হয়ে যায় সব বাস, ট্রেন, বিমান। শুরু হয় লকডাউন। ঠিক লকডাউনের আগেই বাংলাদেশ কয়েকদিনের জন্য গিয়েছিলেন মিথিলা। ব্যস, সেখানেই মেয়েকে নিয়ে আটকে থাকতে গোটা লকডাউন।

প্রেম ভালোবাসা আবদার সব কিছু প্রকাশ করা যেত একমাত্র ভিডিও কল ও সোশ্যাল মিডিয়াতেই। এরপর লকডাউন হালকা হতেই মেয়েকে সঙ্গে নিয়ে সোজা কলকাতায় চলে আসেন মিথিলা।

এখন তারা স্বামীর সঙ্গেই রয়েছেন তিনি। আয়োজন চলছে পূজাকে কেন্দ্র করে। তবে করো’নার কারণে এবারের পূজা কাটবে বাড়িতেই। খুব একটা বাইরে যাওয়ার সুযোগ হবে না।

এ ঘরবন্দীর এই সময়টা বড়রা কোনোমতে সয়ে গেলেও বাড়ির ছোটদের জন্য খুব কষ্টের। তাই নিজেদের মেয়ের সময় কা’টাতে তারা ঘরে এনেছেন নতুন দুই সদস্য। মিষ্টি দুটি কচ্ছপ ছানা কিনে এনেছেন সৃজিত-মিথিলা।

তাদের মেয়ের জন্যই এই ছানাদের নিয়ে এসেছেন তারা। মিথিলা টুইটারে কচ্ছপের ছবি শেয়ার করে লেখেন, ‘আমা’দের পরিবারের নতুন সদস্যদের সঙ্গে আলাপ করুন। হ্যারি এবং হার্মোনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *