সরকারের গোমর ফাঁ’স করে যা বললেন ভিপি নুর! – OnlineCityNews

সরকারের গোমর ফাঁ’স করে যা বললেন ভিপি নুর!

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর বলেছেন, এ সরকার টিকে আছে হা’মলাকা’রী ও স’ন্ত্রা’সীদের মাধ্যমে। ভো’টারবিহীন এই সরকার বর্তমানে ধ’র্ষক ও দুর্বৃত্তদের পৃষ্ঠপোষকে পরিণত হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাগ’রিক ঐক্যের আ’হ্বায়ক মাহমুদুর রহমান মা’ন্নার ওপর হাম’লার প্রতিবাদে মঙ্গলবার (২০ অক্টোবর) জাতীয় প্রেস’ক্লাবের সামনে আ’য়োজিত প্রতিবাদ বি’ক্ষোভে তিনি এসব কথা বলেন।

নুরুল হক নুর বলেন, গতকাল মাহমুদুর রহমান মান্নার ওপর হা’মলা হয়েছে, এর আগে (বিএনপি মহাসচিব) মি’র্জা ফখরুল ইস’লাম আলমগীরের ওপর ফেনী যাওয়ার পথে (স্থানীয় সংসদ সদস্য) নিজাম উদ্দিন হাজারীর গু’ন্ডা বাহিনী হা’মলা চালিয়েছে।

তিনি বলেন, অনেক সমস্যার একটাই সমা’ধান। এই গুণ্ডা’তন্ত্রের অবসান ঘটাতে হবে, এই স্বৈর’তন্ত্রের অবসান ঘটাতে হবে।

ডাকসুর সাবেক এই ভিপি বলেন, মাহমুদুর রহমান মান্নার ওপর হা’মলার বিষয়ে যদি আম'রা কথা না বলি, আগা’মীকাল কেউ র’ক্ষা পাবো না। বা’স্তবে তাই হচ্ছে। সুতরাং যারা কথা বলছে, আন্দো’লন সংগ্রাম করছে, তাদের প্র’ত্যেকের পাশেই আমা’দের দাঁড়াতে হবে।

তিনি বলেন, আম'রা দীর্ঘ’দিন ধরে বিভা’জনের রাজ’নীতি করে আস’ছি বলে এই অবৈ’ধ স্বৈরাচা’ররা মসৃণ’ভাবে ক্ষম’তায় থা’কছে। তাদের রাম’রাজত্ব কা’য়েম করে যা’চ্ছে। যথে’ষ্ট হয়েছে। তা’দের আর রা’ম'রাজত্ব কা’য়েম করতে দেয়া যাবে না।

কর্মসূচিতে উপ’স্থিত ছিলেন জাতীয় ঐক্য’ফ্রন্টের নেতৃস্থানীয়মুখ ডা. জাফরুল্লাহ চৌধুরী, মাহমুদুর রহমান মান্না, গণ’সংহতি আন্দোলনের প্র’ধান সমন্বয়কারী জো’নায়েদ সা’কি এবং নাগ’রিক ঐক্য’ ও জাতীয় ঐ’ক্য’ফ্রন্টে’র নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *