Breaking News
Home / বিনোদন / হিরো আলম নিয়ে যে মন্তব্য করে মিডিয়া তোলপার করলেন বিপ্লব!

হিরো আলম নিয়ে যে মন্তব্য করে মিডিয়া তোলপার করলেন বিপ্লব!

Advertisement
Advertisement

দেশে চলমান পরিস্থিতি নিয়ে সম্প্রতি ফেসবুকে ভিডিও বার্তা দিয়েছেন ৯০ দশকের জন’প্রিয় ব্যান্ড’শিল্পী ও প্রমিথি’উস ব্যা’ন্ডের প্রধান শিল্পী ও গি’টারি’স্ট বিপ্লব। ভিডিওতে তিনি হিরো আ’লমকে নিয়েও কথা বলে’ছেন। গতকা’ল রবি’বার ভিডি’ওটি নিজের ইউ’টিউ’ব চ্যানে’লে শেয়ার করেন হি’রো আল’ম।

ভিডিওতে নানা বি’ষয়ে কথা বলার পাশা’পাশি হিরো আল’মকে নিয়ে ব্যঙ্গ বি’দ্রুপে’র কঠোর স’মা’লোচনা ক’রেন বিপ্লব। তিনি বলেন, গত সংস’দীয় নির্বা’চনের সময় ইউ’টিউবে জনপ্রিয় এক’জন মানুষ, যাকে আম’রা হি’রো আলম হিসে’বে জানি; উনি যখন নির্বা’চনে প্রতি’দ্বন্দ্বি’তা কর’তে আসলেন, আম’রা অনে’কেই তাকে নিয়ে’ মজা ক’রেছি।

হিরো আলম কেন নি’র্বাচ’নে আসছে, হিরো আল’মের এমপি হওয়ার যো’গ্য’তা আছে কী’ না, এসব প্রশ্ন উ’ঠে’ছে। আমি বল’তে চাই, হিরো আল’মের এমপি হও’য়ার যো’গ্য’তা আছে কী’ না এটা আমি জানি না। কিন্তু আমি একটা জি’নিস জানি হিরো আ’লম ‘আর কিছু হোক আর না হোক, সে কিন্তু কখ’নো চাল চো’র আলম হবে না। সে কিন্তু হিরো আল’মই থাকবে।

বিপ্লব আরও বলেন, হি’রো আ’লম’কে ট’ক’শো’তে আ’না হল, এবং সেখা’নে অ’নেক বি’ব্রত’কর প্র’শ্ন তাকে করা হ’য়েছে। দর্শ’ক’দের পক্ষ থেকে প্র’শ্ন করা হয়ে’ছে, ‘হিরো আল’ম আ’প’নি যদি বাংলা’দে’শের পর’রাষ্ট্রম’ন্ত্রী হন তখন আ’পনি কী’ বল’বেন।’ আমি খুব বিনয়ে’র সাথে, শ্র’দ্ধা’র সাথে বল’তে চাই এক’টা দেশের প’ররা’ষ্ট্রম’ন্ত্রী হতে হলে যে তাকে ইংরে’জি শি’খতে হবে, তার কোনো মানে নেই। শি’র বিক’ল্প নেই। অব’শ্যই ইংরে’জি শিখ’তে হবে।

কিন্তু আমি বলব না যে ইংরে’জি ব’লতে পারা’টা’ই উ’চ্চশি’খরে, একদ’ম গা’ছের উপ’রে বসে গে’ছেন তা কি’ন্তু নয়। এ’কটা দেশের পর’রাষ্ট্র’মন্ত্রী হতে হলে প্র’য়োজন তার স্ব’প্নটা’কে, ঘু’মি’য়ে দেখা স্বপ্ন নয়, জে’গে স্বপ্ন দেখা’টা’কে বা’স্তবা’য়িত করার যো’গ্যতা, তার নতু’ন নতুন আইডি”য়া থাক’তে হবে। এটা আ’মা’র ধ্যা’ন ধা’রনা, যা আমি লা’লন করি। এজ’ন্যই কথা’গুলো বল’লাম।

Advertisement
Advertisement

Check Also

ঘোড়ায় চড়ে ‘কেত’ দেখাতে গিয়ে পুলিশের খপ্পরে মীর, কেলেঙ্কারি কাণ্ড ময়দানে!

Advertisement Advertisement খোলা ময়দানে সাদা ধবধবে ঘোড়া। যেই না দেখা, অমনি চড়ার সাধ হল। নীল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!