হ’ত্যা’কারীরা দেখে যাও, এই অবুঝ শিশুটির আর্তনাদ! – OnlineCityNews

হ’ত্যা’কারীরা দেখে যাও, এই অবুঝ শিশুটির আর্তনাদ!

সা’তক্ষী’রার কলা’রোয়াতে একই পরিবারের ৪ ”গলা কে’টে হ’ত্যা’ করা হয়। তবে বেঁচে যায় ৪ মাস বয়সী শি’শু। মায়ে’র বুকের এক’ফোঁ’টা দুধের জন্য থামানো যাচ্ছে না শি’শুটির কা’ন্না। শি’শু’টির আ’র্তনা’দে এলা’কার বাতাস ভা’রী হয়ে উ’ঠেছে।

কে থা’মাবে তার কা’ন্না ? এতিম শি’শুটি সকা’লে তার বাবা, মা, ভাই, বো’নের র’ক্তা’ক্ত লা’শের পা’শে বসে যখন চি’ৎকা’র করে কা’ন্না’কাটি কর’ছিলো তখন হা’জা’রো জনতা চোখে’র পা’নি ধরে রা”খতে পা’রেনি। তারাও কেঁদে’ছে অ’ঝো”রে।

ফুট’ফু’টে অবু’ঝ শি’শুটি এখনো জা’নে না তার বাবা, মা, ভাই, বোন কাউ’কে দুনি’য়া’তে বাঁ”চিয়ে রা’খেনি পাষণ্ড অ’স্ত্র’ধা’রী ওই দু’র্বৃত্ত’রা।

মা’য়ের বুকের এক’ফোঁ’টা দুধের জন্য সেই ভোর থে’কেই চি’ৎকার করে কা’ন্না করছে অ’বুঝ শি’শু’টি। কিন্তু কে দেবে এক’ফোঁ’টা দুধ? কো’থায় পাবে মায়ের আঁ’চল ভরা সেই আদর, ভা’লো’বাসা?

কে থামা’বে অ’বুঝ চাঁদের মতো ফু’টফু’টে শি’শুটির বা’তাস’ ভা’রী করা কা’ন্না? এই নিষ্ঠুর পৃ’থিবীতে অবুঝ শি’শু মা’রি’য়া’র ভাগ্য কী’ হবে? অনে’ক প্র’শ্ন, অনেক…..।

হ’ত্যা’কা’রী’রা দেখে যাও, এই অ’বুঝ শি’শু’টির আ’র্তনা”দ! তোমা’দের কী’ সন্তান নেই? তো’মাদে’র কি মানব গ’র্ভে জ’ন্ম হয়নি? তো’মাদের কি বাবা, মা, স্ত্রী’, স’ন্তা’ন নেই?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *