Breaking News
Home / বিনোদন / নতুন করে যার প্রেমে পড়েছেন মাহি, সামনে এলো গো’পন তথ্য!

নতুন করে যার প্রেমে পড়েছেন মাহি, সামনে এলো গো’পন তথ্য!

Advertisement

চিত্র’নায়িকা মাহি’য়া মাহি পাস’পোর্টজ’নিত সমস্যার কারণে মালদ্বীপ যেতে পারেননি। তাই বলে মন খা’রা’প করে বসে নেই এই নায়ি’কা। নিজের পিঠে ট্যা’টু করে লিখে সেই ছবি তুলে ছেড়েছেন সো’শ্যাল হ্যা’ন্ডেলে’।

প্রিয়জ’ন’কে উদ্দেশ্য করে ওই লেখায় প্র’কাশ ‘পে’য়েছে গভীর অনুভূতি। কিন্তু কার জন্য এই অ’নুভূতি? কার জন্য উ’দ্বেল, কাকে এতো গ’ভী’র ভাবে নিজে’র জগ’তে ছড়ি’য়ে রেখে’ছেন? স্বামী অ’পুর জন্য?

শনিবার (১৭ অ’ক্টোবর) মাহি ফে’সবুকে তি’নটি ছবি আ’পলো’ড করেন দেন। ছবি’তে দেখা যা’চ্ছে তিনি পিঠের মধ্যে লাল রঙে লিখেছেন, ‘ইউ আর এভরি’হোয়া’র’ যার বাংলা অনুবাদ করলে দাঁ’ড়ায় ‘তুমি আছ সর্বত্র।’

‘মাহির এমন স্ট্যাটা’সে আ’লোচনা সমা’লো’চনা শুরু হয় শোবিজ পাড়ায়। ভক্ত-অনু’রাগী’দের মধ্যে গুঞ্জন শুরু হয়ে’ছে, কাকে উ’দ্দেশ্য করে এ কথা লিখছেন মাহি? কিংবা নতুন প্রে’মে পড়েছে’ন কি? আর কাকে এতটা মিস করছেন তিনি?

মাস’খানে’ক আগে মাহি ফেসবুকে আ’রেক’টি আবে’গ’ঘন স্ট্যাটাস দেন। যেখানে তিনি লেখেন, ‘চল’তে চলতে দুজন মানুষের বন্ধু’ত্ব সা’রাজী’নের জন্য নষ্ট হয়ে যেতেই পারে। কিন্তু তাই বলে অ’তীতের দিনগুলোতে যে মা’নুষটা আগলে রেখেছিল তার প্রতি বুকভরা শুভ’কা’মনার প’রিবর্তে অ’ভি’শাপ দেব এমন মানু’ষ আমি না।

কাছের মানু’ষগু’লো অনেক ভালো থাকুক। সা’রাজী’বন তাদের প্রতি থাকল প্রা’ণ’ভরা শ্রদ্ধা।’ আগে’র স্ট্যা’টাসটির সঙ্গে পরেরটির কোনো যোগসূত্র’ আছে কি-না সেই প্রশ্নও জমে’ছে ভক্ত’দের মনে।

Advertisement
Advertisement

Check Also

অসংখ্য বিয়ের প্রস্তাব পাচ্ছেন ফারিয়া!

Advertisement ছাড়াছাড়ি হতে না হতেই অসংখ্য বিয়ের প্রস্তাব পাচ্ছেন শবনম ফারিয়া! এ নিয়ে বিব্রত জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!