সুশান্তের মৃ’ত্যু নিয়ে মুখ খুললেন অমিত শাহ, দিলেন বিশেষ বার্তা – OnlineCityNews

সুশান্তের মৃ’ত্যু নিয়ে মুখ খুললেন অমিত শাহ, দিলেন বিশেষ বার্তা

সম্প্রতি একটি বেসরকারি সংবাদসংস্থাকে সাক্ষাত্কার দিতে গিয়ে অভি’যো’গ প্রস’ঙ্গে কথা বলেছেন। তিনি বিহা’রের নি’র্বাচন থেকে শুরু করে ভারত এবং চীনের বিবাদ সঙ্গেই তিনি কথা বলেছেন। স্বাভা’বিকভাবেই বাদ যায়নি সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু ত’দন্তের কথা।

অমিত শাহ কে যখন প্রশ্ন করা হয়েছে, সুশান্তের মৃ’ত্যু নির্বাচনের ক্ষেত্রে কি বড় বিষ’য় হয়ে দাঁ’ড়াতে পারে? তখন অ’মিত শাহ উত্তরে বলেন যে,”সুশা’ন্তের মৃ’ত্যুর নির্বা’চনের ক্ষেত্রে কোনো পদ’ক্ষেপ কিনা জানি’না, কিন্তু সুশান্তের মৃ’ত্যু অবশ্যই স’ন্দেহজ’নক।

সেই কার’ণেই সিবি’আই এই মৃ’ত্যু তদ’ন্ত ভার নিজের কাঁ’ধে তুলে নিয়েছে। দে’খা যাক কি হয়”। তিনি আ’রো জা’নান যে,”মু’ম্বাই পু’লিশ যখন সুশা’ন্তের মৃ’ত্যু ত’দন্ত করেছিল, তখন তা’দের ত’দন্ত নিয়ে প্রশ্ন উঠেছিল জন’সাধা’রণের মধ্যে।

এমতাবস্থায় সুশা’ন্তের মৃ’ত্যু ত’দন্ত ঠিক মত হওয়া উচি’ত ছিল। রাজ্য সরকার চেয়েছিল, তার সঙ্গে সুশা’ন্তের পরিবারের চে’য়ে ছিল যে সুশান্তের মৃ’ত্যু ত’দন্তভার তুলে দেওয়া হোক সিবিআইয়ের হাতে। আমি শুধুমাত্র অনুম’তি দিয়েছি।

সুশান্তের জায়গায় যদি অন্য যে কেউ হতো, তার সম্পর্কে একই বিচা’র করা হতো। তবে সুশান্তের মৃ’ত্যুর সংবাদ মাধ্য’মের ভূমিকা একেবারে ঠিক ছিল না। মি’ডিয়ার কাজ, কোথা’ও কিছু ভুল হলে তা’র সামনে নিয়ে আ’সা। কিন্তু এক্ষে’ত্রে এই ঘট’নাকে কে’ন্দ্র ক’রে মিডি’য়া তার টি’আরপি বাড়া’নোর চে’ষ্টা করছিল”।

সুশান্তের মৃ’ত্যুর পাশা’পাশি মা’দক পাচার নিয়ে তিনি কথা বলেছেন। তাকে প্রশ্ন করা হলে তিনি জানান যে, “বলিউ’ডকে ড্রা’গ এর সঙ্গে জু’ড়ে রাখা উচি’ত নয়। এই সম’স্যা নিয়ে বহু’দিন ভার’তবর্ষে ক’ঠোর ব্যবস্থা নে’ওয়া হচ্ছে। ভার’তে যা’রা মা’দক চ’ক্র পাচারের স’ঙ্গে যুক্ত, তাদে’র বিরু’দ্ধে মো’দীজি ক’ঠিন শা’স্তি নেবে’ন। ভবি’ষ্যতে আ’রো অনেক পরি’বর্তন দেখা যাবে এই বিষয়ে”।

প্রসঙ্গত উল্লেখ্য, সুশান্ত এমন একজন অভি’নেতা, যার মৃ’ত্যু’তে স’ম্পূর্ণ বলি’উড ইন্ডা’স্ট্রির ভিত ন’ড়ে যায়। রি’য়া চক্র’বর্তী কে জা’মিনে ছাড়া হয়েছে, ‘কিন্তু তা’র ভাই এ’খনও রয়ে’ছে জেলহাজতে। এছাড়াও দীপিকা পাডু’কন, সারা আ’লি খান, শ্র’দ্ধা কাপুরের মত বহু অভি’নেত্রীকে ইতিম’ধ্যেই জেরা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *