ভাগ্য ফিরিয়ে দেয় নাকি ভাইরাল এই ছবি! জানুন Elf of Luck-এর আসল সত্যি – OnlineCityNews

ভাগ্য ফিরিয়ে দেয় নাকি ভাইরাল এই ছবি! জানুন Elf of Luck-এর আসল সত্যি

সম্প্রতি নেটদুনিয়া জুড়ে তুমুল ভাইরাল একটি ছবি। সামাজিক মাধ্যমে এই ছবিটির Elf of luck নামে ভাইরাল হচ্ছে। বলা হচ্ছে এই ছবি যিনি শেয়ার করেন তার নাকি ভাগ্য ফিরে যায়।

অতিমারিতে জর্জরিত নেটজনতার অনেকেই শেয়ার করছেন এই ছবিটি। সত্যি কি এই ছবি ভাগ্য ফিরিয়ে দেওয়ার ক্ষমতা রাখে? ত’দন্ত করল বাংলাহান্ট

কি এই Elf of luck?Elf কথাটির অর্থ এমন এক প্রাণী যার আকৃতি ক্ষুদ্র এবং সুচালো কান বর্তমান। সুতরাং Elf of Luck- এর আক্ষরিক অর্থ এমন এক ক্ষুদ্র কান বিশিষ্ট প্রাণী যে আপনার ভাগ্যের চাকা বদলে দেবে।

এই ভাইরাল হওয়া ছবিতে এক বৃদ্ধাকে দেখা যাচ্ছে। যার কান সরু দেখা যাচ্ছে. এবং পরনে পশ্চিমা জাদুবিদদের মতো পোশাক। বলা হচ্ছে এই ছবি শেয়ার করলেই বদলে যাবে ভাগ্য।

যদিও অনেকে এই ছবির বিপক্ষেও বলছেন , তাদের মতে এই ছবি জীবনে ইতিবাচক কিছু তো ঘটাবেই না । উল্টে আপনার জীবনে নিয়ে আসবে দুর্ভাগ্য।

আসলে এই ছবি আপনার জীবনে ভালো বা মন্দ কোনো প্রভাবই ফেলবে না। যেমন হোয়াটস্ অ্যাপে আশা কোনো ছবি শেয়ার করুন বা নাই করুন আপনার জীবনে তার কোনো প্রভাব পড়ে না।

এটিও ঠিক তেমনই। সামাজিক মাধ্যমে লাইক. কমেন্ট, শেয়ার পাওয়ার জন্যই এই ছবিটি শেয়ার করা হয়েছিল। আপনি সামাজিক মাধ্যমে জনপ্রিয় হতে চাইলে এই ছবি শেয়ার করতেই পারেন। তবে তা আপনার বাস্তব জীবনে কোনো প্রভাব ফেলবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *