নুর ক্ষমা না চাইলে গণমাধ্যমের শ’ত্রু হিসেবে চিহ্নিত হবে: বিএফইউজে – OnlineCityNews

নুর ক্ষমা না চাইলে গণমাধ্যমের শ’ত্রু হিসেবে চিহ্নিত হবে: বিএফইউজে

ধ’র্ষ’ণকা’ণ্ডের সহযোগী হিসেবে অ’ভিযু’ক্ত ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের ৭১ টেলিভিশন ব’য়ক’টের ডা’কে উ’দ্বেগ ও তী’ব্র নি’ন্দা জানি’য়েছে বাংলাদেশ ফেডারেল সাং’বা’দিক ই’উনিয়ন, বিএফইউজে।

নু’রের আচরণ ‘গ’র্হিত অপ’রা’ধ’ উ’ল্লেখ করে সংগঠনটি বলছে, ক্ষ’মা না চা’ইলে তাকে গণ’মাধ্য’মের শ’ত্রু’ হিসে’বে চি’হ্নিত করা হবে।

বুধবার (১৪ অক্টোবর) বিএফ’ইউ’জের সহ’সভা’পতি সৈয়দ ইশতিয়াক রে’জা ও কো’ষাধ্য’ক্ষ দী’প আজা’দের স্বা’ক্ষ’রিত এক যৌথ বিবৃ’তিতে এ উ’দ্বেগ ও নি’ন্দা জানান।

ওই বিবৃ’তি’তে তারা বলেন, কো’নো টেলি’ভি’শনে তিনি ট’ক’শোর আ’হ্বান প্র’ত্যা’খ্যান কর’তে পারেন। কি’ন্তু সেই টেলি’ভিশ’নকে ব’য়ক’ট ক’রার জন্য সামা’জিক মাধ্য’মে নু’র যে তৎ’পর’তা চালিয়েছেন, তা কো’নোভা’বেই গ্রহ’ণযো’গ্য নয়।

একাত্তর টিভির ফোন নম্বর ফেস’বুকে শে’য়ার করে তিনি গ’র্হিত অপ’রাধ ক’রেছেন। সেই নম্ব’রে প্র’তিক্রি’য়াশীল মৌ’লবা’দী চ’ক্র ক্রমা’গত’ভাবে অ’শ্লী’ল ব’ক্তব্য ও হু’ম’কি দিয়ে যাচ্ছে। নুর এ ঘটনায় স্বা’ধী’ন গণমা’ধ্যমের জন্য হু’ম’কি হিসেবে চি’হ্নিত হচ্ছেন।

বিএফইউজে নেতারা বলেন, নুর একা’ত্তর টেলি’ভিশ’নের বি’রু’দ্ধে এই অবস্থান থেকে সরে এসে ক্ষ’মা না চাই’লে তাকে গণমা’ধ্য’মের শ’ত্রু হিসে’বে চিহ্নি’ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published.