চিত্রনায়িকা পূজা চেরির দুই মিনিটের ভিডিও ভাইরাল – OnlineCityNews

চিত্রনায়িকা পূজা চেরির দুই মিনিটের ভিডিও ভাইরাল

ঢা’কাই চলচ্চিত্রের চিত্রনায়িকা পূজা চেরি’র ব্যায়া’মের ভিডিও হঠাৎই ‘ছড়িয়ে পড়েছে সা’মা’জিক যোগা’যোগ মাধ্যমে। এতে দেখা যায়’, এক যু’বকের সা’হায্য নিয়ে বিভিন্ন ভ’ঙ্গি’মায় ব্যায়া’ম করছেন তিনি।

জানা গেছে, সামাজি’ক যো’গাযোগ মাধ্য’মে ছড়ি’য়ে পড়া এ ভি’ডিও পূজার সাভা’রের নিজ বাসায়। ক’রো’নাকালে নি’জেকে ফিট রা’খতে নি’য়মি’ত শরী’র চর্চা চালি’য়ে যান এ নায়িকা। তবে পূ’জার সঙ্গে থাকা ওই যুবকের পরি’চয় নি’শ্চি’ত করা এখনো’ স’ম্ভ’ব হ’য়নি।

পূজা চেরি বলে’ন, কা’জ ছাড়া ঘর থেকে এ’কেবা’রেই বের হ’চ্ছি না। যে কা’রণে ব্যা’য়াম তো কর’ছিই, পাশা’পাশি নাচও করছি। নাচও কিন্তু ব্যা’য়া’মের অংশ। আ’মি স’কাল-বিকেল নিয়’ম করে ব্যা’য়াম করছি। আমি মনে করি, শুধু শি’ল্পী’দের নয়, সুস্থ থা’কার জন্য সবা’রই ব্যা’য়াম ক’রা উচিত।

শুধু ব্যা’য়া’মই নয়, টুক-টাক রান্না-বান্নাও ক’রছেন এ না’য়িতা। পূজা বলেন, আগে থে’কে কিছু প’দের রা’ন্না পা’র’তাম। ঘরে ব’সে কত’ক্ষ’ণ থাকা যায়, তাই নতুন নতু’ন কিছু রা’ন্না শে’খা’র চেষ্টা করছি। ইউ’টিউ’বের সা’হা’য্য নিয়ে প্রথম বিরি’য়ানি ও ফ্রা’ই’ড রা’ই’স রান্না করেছি।

ক’রো’নার পরে প’রি’স্থিতি ভালো হলে জাজ মা’ল্টিমিডি’য়া না’দের চৌধু’রী পরিচালিত ‘জিন’ ছবি’টি দি’য়েই প্রে’ক্ষাগৃ’হে ফি’রতে চায়। সেই হিসেবে দীর্ঘ বি’রতি’র পর এই ছবির মাধ্য’মে পূজা চেরি’কেও দেখা যা’বে রু’পা’লি পর্দা’য়।

এদিকে পূজা অ’ভি’নীত ‘শান’ সি’নেমা গত ঈদুল ফি’তরে মু’ক্তি পাও’য়ার কথা ছিল। কিন্তু ক’রো’নার কা’রণে তা সম্ভ’ব হয়নি। এম এ রা’হিম’ পরি’চা’লিত ‘শান’ সি’মার চি’ত্রনাট্য রচনা করে’ছেন না’জিম উদ দৌলা। কে’ন্দ্রীয় চরি’ত্রে অ’ভিনয় করে’ছেন সি’য়াম আ’হমে’দ, তাস’কিন ও পূ’জা চেরি। এছাড়াও অভি’নয় করে’ছেন চম্পা এবং অরু’ণা বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published.