এক রাতেই পরিবারের সবাই খু’ন’, শুধু বেঁ’চে আছে ৪ মাসের অ’বুঝ শিশু – OnlineCityNews

এক রাতেই পরিবারের সবাই খু’ন’, শুধু বেঁ’চে আছে ৪ মাসের অ’বুঝ শিশু

সা’তক্ষীরার ক’লারো’য়ায় একই পরি’বারের চা’রজন’কে গ’লা’ কে’টে হ’ত্যা’র ঘ’টনা ঘটে’ছে। বৃহস্প”তিবার (১৫ অক্টোবর) ভোর রা’তে উ’পজে’লার হেলা’তলা ইউ’নিয়’নের খ’লসি গ্রামে এ ঘ’টনা ঘটে।

নি’হ’ত’রা হ’লেন, উ’পজে’লার খ’লসি গ্রা’মের শাহা’জান আলীর ছে’লে ‘হ্যা’চা’রি’ মালি’ক শা’হি’নুর রহ’মান (৪০), তার স্ত্রী সাবি’না খাতুন (৩০), ছেলে সি’য়াম হো’সেন মাহি (৯) ও মেয়ে তা’স’নিম (৬)।

এ দিকে ঘ’টনা”টি জানা মাত্র তাৎক্ষণি’ক ভা’বে ঘট’না’স্থল পরি’দর্শ’ন করে’ন সাত’ক্ষী’রার জে’লা প্র’শা’সক এস এম মো’স্ত’ফা কা’মাল। তিনি এই নির্ম’ম হ’ত্যা’কা’ন্ডের শিকার হওয়া পরি’বারের স্ব’জন’দের সা’ন্তনা দেন এবং শো’ক প্র’কা’শ করে’ন।

তা’ছা’ড়া নৃ’শং’স হ’ত্যা’ণ্ডে’র শি’কা’র হ’ওয়া প”রিবারে’র জী’বিত এ’কমা’ত্র চার’ মা’সের ক’ন্যা’শিশু’র দায়ি’ত্ব নিয়েছেন জে’লা প্র’শাসক।

আ”পা’তত শি’শুক’ন্যা’টির দে’খা’শোনা’র জন্য স্থানী’য় মহি’লা ইউপি সদ’স্যকে দায়ি’ত্ব দেন এবং সাম’য়ি’ভা’বে দেখ’ভাল করতে অনু’রো’ধ ক’রেন। পরব’র্তি’তে অ’ভাবক’রা দাবি ক’রলে আই’নানু’গভা’বে স’মা’ধান করা হবে বলে’ জানা’ যায়।

এ বিষয়ে জে’লা প্র’শা’সক এস এম মো’স্তফা কা’মা’ল জা’নান, নৃ’শংস’ভা’বে একই প’রি’বারে’র চার জন’কে হ’ত্যা’র ঘ’টনা’টি জান’তে পারা মাত্র ঘ’টনা’স্থলে গি’য়েছি। পরিবারের এ’ক’মা’ত্র জী’বিত চা’র মা’সে’র শিশু’ক’টির’ দা’য়ি’ত্বভা’র গ্র’হণ করে’ছি। পর’বর্তী’তে যদি অ’ভি’ভাব’গণ শিশু’টির দা’বি করেন তবে আ’ইনা’নুগ’ভাবে সে’টার স’মাধা’ন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *