দুই বছর পর আবারও নাচে-গানে আগুন ধরালো নুসরাত ফারিয়া, দেখুন ৩ মিনিটের অস্থির ভিডিও – OnlineCityNews

দুই বছর পর আবারও নাচে-গানে আগুন ধরালো নুসরাত ফারিয়া, দেখুন ৩ মিনিটের অস্থির ভিডিও

ঢাকাই সিনে’মার জনপ্রিয় অভি’নেত্রী নুসরাত ফারিয়া। এই পরিচ’য়ের বাই’রেও তার অন্য একটি পরিচ’য় রয়েছে। তিনি গান গা’ইতে ভা’লোবাসে’ন। ২০১৮ সালের এপ্রি’লে প্রথম’বার নায়ি’কা থেকে গা’য়িকা হিসেবে নি’জেকে প্রকাশ করেন তিনি।

ওই সময় তার গান প্র’কাশ পেলে বেশ আ’লোচনা-সমা’লোচনা’র মুখে পড়েন। এরপ’র দুই ব’ছর ছয় মাস চলে গেছে। এবার আ’বারও গায়িকা হয়ে ফি’রেছেন এই অ’ভিনেত্রী।

ক’লকা’তার বিখ্যাত প্র’যোজ’না প্রতিষ্ঠান শ্রী ভেঙ্ক’টেশ ফি’ল্ম’সের ই’উটি’উব চ্যানেলে ‘আমি চাই থাক’তে’ শি’রোনা’মের নতুন একটি গান নিয়ে হা’জির হয়ে’ছেন ফারিয়া।

জানা গেছে, গা’নটি’তে ফারিয়া’র সঙ্গে ক’ণ্ঠ দিয়ে’ছেন ভার’তের মা’স্টার ডি। সুর ও সংগী’তও তার করা। জনপ্রিয় নৃত্যপ’রিচা’লক বাবা যাদব মি’উ’জিক ভিডিওটি নির্মাণ করেছে’ন। গানটি’র শুটিং হয়েছে ফেব্রু’য়ারি’তে ভার’তের রা’জ’স্থানের জয়’পুরে।

গান’টি প্রসঙ্গে গণমা’ধ্যম’কে নুস’রাত ফারিয়া বলেন, ‘আমা’র মনে হয় গানটা’ দর্শ’ক’দের ভালো লাগ’বে। কারণ, গা’নটা’র মধ্যে একটা ভিন্ন প্যা’টা’র্ন রয়েছে। এই নতু’ন’ত্ব আ’সলে গ’তানু’গতিক না। সে জন্য’ই ভালো লাগবে।’

এর আগে ২০১৮ সালের ২৬ এপ্রিল মু’ক্তি পায় নু’সরা’ত ফা’রি’য়ার প্রথম গান ‘পটাকা’। রা’কিব রা’হু’লের কথায় গানটির সুর-সংগীত ক’রে’ছিলেন প্রী’তম হাসান। গানটি’র ভিডিও কো’রি’ওগ্রাফি ও প’রিচা’লনা করে’ছি’লেন ভারতের পরি’চালক বাবা যাদব। তবে সে সময় গানটি নিয়ে তৈরি হয়েছি’ল ব্যাপক আ’লো’চনা-সমা’লো’চনা। এবার তার দ্বি’তী’য় গান মুক্তি পেয়ে’ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *