বেশ কয়েকদিন পর ফের ভারী পতন স্বর্ণবাজারে, জেনে নিন আজকের বাজার দর! – OnlineCityNews
Breaking News
Home / ব্যবসা / বেশ কয়েকদিন পর ফের ভারী পতন স্বর্ণবাজারে, জেনে নিন আজকের বাজার দর!

বেশ কয়েকদিন পর ফের ভারী পতন স্বর্ণবাজারে, জেনে নিন আজকের বাজার দর!

Advertisement

পুজোর মুখে আবারও ধাক্কা খেল সোনার দাম (gold rate)। স’প্ত াহের দ্বিতীয় দিনে হুড়মুড়িয়ে পড়ল স্বর্ণবাজার। অন্যান্য মাসের তুলনায় এখনও অবধি এই মাসে দামের আকাশ ছোঁয়া দাম নজরে না এলেও, বেশ কয়েকবার ভারী পতন লক্ষ্য করা গেছে।

লাস্ট মিনিটের শপিং চলছে এখন। পুজোর বাকি আর মাত্র হাতে গোনা কদিন। তাঁর আগেই নিজের পছন্দের সেরা জিনিসটা বেছে নেওয়ার ভিড় পড়েছে দোকানে দোকানে।

করো’না আবহের কারণে কিছুটা নিয়ম বিধি মান্য হলেও, তাঁর থেকে পুজর আনন্দে মশগু’ল হয়ে পড়েছে উৎসব প্রিয় মানুষজন। আজ সন্ধ্যে ৬ টা অবধি সোনার দামের এই ভারী পতন লক্ষ্য করা গেছে।

কলকাতায় আজকের সোনার দাম (today’s gold price) ৫০ হাজারের ঘরে এসে দাঁড়িয়েছে, ২২ ক্যারেট সোনার ১ গ্রামের দাম ৫০১৩ টাকা এবং ১০ গ্রামের দাম ৫০১৩০ টাকা।

দিল্লীতে সবসময়ই কলকাতার থেকে বেশ কম থাকে সোনার দাম। আজ দিল্লীতে ৪৯ হাজারের ঘরে নেমেছে এই দামের পারদ। ২২ ক্যারেট সোনার ১ গ্রামের দাম দাঁড়িয়েছে ৪৯৫৫ টাকা এবং ১০ গ্রামের দাম ৪৯৫৫০ টাকা।

আজকের দিনে দাঁড়িয়ে সবথেকে কম দাম রয়েছে কেরালায়। ১ গ্রাম সোনার আজকের দাম ৪৭২৫ টাকা এবং ১০ গ্রামের দাম ৪৭২৫০ টাকা। এর ঠিক পড়েই রয়েছে মাইসোর, ম্যা’ঙ্গালোর এবং ব্যা’ঙ্গালোরের স্থান।

এই তিন জায়গায় আজ সোনার দাম পুরোপুরি ৪৮ হাজার। এবার আসি রূপোর দামের ক্ষেত্রে। আজকে সোনার দামের পাশাপাশি রূপোর দামেও হুড়মুড়িয়ে পতন লক্ষ্য করা গেছে। আজকের রূপোর দাম (today’s silver price) ১ গ্রামের দাম ৬২.৬০ টাকা এবং ১০ গ্রামের দাম ৬২৬ টাকা

Advertisement
Advertisement

Check Also

মাত্র ২ লক্ষ টাকায় যেভাবে দোতলা বাড়ি বানাবেন!

Advertisement যু’ক্তরাজ্যে যেখানে সাধারণ মানুষের একটি ছোটখাটো বাড়ি কেনার আগে বহু বছর ধরে অর্থ সঞ্চয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!