ছা’ত্রলীগ নেতার বি’রুদ্ধে কা’ফনের কাপড় পরে নামলেন দ’ম্পতি – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / ছা’ত্রলীগ নেতার বি’রুদ্ধে কা’ফনের কাপড় পরে নামলেন দ’ম্পতি

ছা’ত্রলীগ নেতার বি’রুদ্ধে কা’ফনের কাপড় পরে নামলেন দ’ম্পতি

Advertisement
Advertisement

জে’লা ছাত্রলীগের প্রভাবশালী এক নেতা ও তার পরি’বা’রের আ’গ্রাসন থেকে র’ক্ষা পেতে কাফ’নের কা’পড় পড়ে জে’লা প্রশা’সক ও পু’লিশ সুপা’রের কাছে স্মা’রক’লিপি দিয়েছেন এক দম্পতি।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে প্রথমে নারায়ণগঞ্জ জে’লা পু’লিশ সু’পার এবং পর’বর্তীতে জে’লা প্রশাসকের কাছে স্মা’রকলি’পি জমা দেন ফ’তুল্লা ইউ’নিয়নের স’স্তা’পুর ম’ধ্য’পাড়া এ’লাকার ভুক্ত’ভোগী মো. ন’জরুল ইস’লাম ও তার স্ত্রী।

এ সময় বাঁ’চার আকুতি জা’নিয়ে ওই দ’ম্পতি গণ’মাধ্যমের সামনে বলেন, জে’লা ছাত্র’লী’গের সহ-সভা’পতি শাহ’রিয়া রেজা হিমেল প্রথ’মে ৫০ লাখ টা’কা চাঁদা দা’বি করে। য’দি টাকা না দেই তা’হলে বসতবাড়ি থেকে উ’ৎখাত ক’রবে বলে হু’মকি দি’চ্ছে।

আর চাঁ’দা দা’বির ঘ’টনা য’দি জা’নাজা’নি হয় বা আ’ই’নের আ’শ্রয় নেয়ার চে’ষ্টা ক’রি তা’হলে প’রিবার’সহ হ’ত্যা করে লা’শ গু’ম করে শীত’ল’ক্ষ্যা নদী’তে ভা’সিয়ে দিবে ব’লে বলেছে।

ভু’ক্তভো’গী নজরুল ইস’লাম স্মা’রক’লিপিতে উ’ল্লেখ করেন, ‘মো. শাহজালাল ও মো. শাহজাহান দুই ‘জন আমা’র সস্তা’পুর মধ্য’পাড়া’স্থ ভো’গদ’খলে থা’কা ভূ’মিতে জো’রপূর্বক দখল কর’তে চায়।

তারা বি’ভিন্ন স’ময় আ’মার জ’মি দ’খল ক’রবে ব’লে আমাকে হু’মকি প্রদান করে আসছে। পর’বর্তীতে গত ৮ অ’ক্টোবর তা’দের ভাতিজা ছাত্রলীগ নেতা শাহরিয়ার রেজা হি’মেল, তার চাচা ম’জিবুর রহমান, জু’য়েল, মো. জা’কির সহ ২০-২৫ জন স’ন্ত্রাসী অস্ত্র’শ’স্ত্রে স’জ্জিত হ’য়ে এসে’ আমা’র কা’ছে ৫০ ‘লাখ টাকা চাঁ’দা দা’বি করে।

অ’ন্যথা’য় আ’মাকে আ’মার বাড়ি থে’কে উৎ’খাত করে’ দেয়ার হু’মকি দে’য়।’ এ প্র’সঙ্গে ক’থা বলতে ভু’ক্তভো’গী ন’জরুল ইস’লাম উ’প’স্থিত গ’ণমা’ধ্যম ক’র্মীদের জা’নান, এই মা’সের ৮ তা’রিখে আ’মাকে হু’মকি দি’য়েছে। এই পর্যন্ত অ’নেক বার আমা’র বাড়িতে হা’মলা করেছে।

ছা’ত্রলীগ নে’তা শাহরিয়ার রে’জা হিমেল হু’মকি দিয়ে বলেছিল যে আজকে তোকে এমন টু’করা টু’করা কর’তাম ঢা’কা মেডিকেলেও রা’খতো না। প্রস’ঙ্গত, না’রায়ণগঞ্জ জে’লা ছাত্র’লীগের সহ-স’ভাপতি শাহরি’য়ার রে’জা হি’মেলের বি’রু’দ্ধে এমন অ’ভিযোগ ন’তুন নয়।

এর আগে গত ৪ অক্টো’বর তিন স’ন্তান নি’য়ে এক’ দম্প’তি হিমে’লের বিরু’দ্ধে মানব’বন্ধন করেছিল। রি’কশা গ্যারে’জ মালিক শফি প্রধান, তা’র স্ত্রী মেহে’রুন নেছা ও তিন ছেলে স’ন্তানকে নিয়ে ওই মানব’বন্ধ’ন করার পর এলাকা’য় চাঞ্চ’ল্যে’র সৃ’ষ্টি হয়।

এর পর থে’কেই তা’দের বি’রু’দ্ধে জে’লা প্রশাসক ও পু’লিশ সুপা’রের কাছে অভি’যোগ আ’সতে শু’রু করে। এই প্রস’ঙ্গে শফি প্রধান জানান, ছাত্র’লীগ নে’তা হিমেলের চা’চা ম’জি’বুর ও তার বা’হিনীর লোকজন তু’চ্ছ ঘটনায় আমা’র তি’নটি স’ন্তানের সামনে আমাকে এলো’পা’থাড়ি মা’রধ’র করে। এতে আমা’র ছেলে’রা আমাকে র’ক্ষা করার চে’ষ্টা করেন।

ও’ই স’ময় পা’র্শ্ব’বর্তী স’জ’লসহ ক’য়েক’জন এ’গিয়ে আস’লে স’জ’লের একটি আ’ঙ্গুলে কো’প দিয়ে বি’চ্ছিন্ন করে ফে’লে এবং আরও এক’জন’কে কু’পি’য়ে তা’রা চ’লে যায়। এ ঘ’টনায় আমা’র ছে’লে বা’দল বাদী হয়ে ফ’তুল্লা থা’নায় হিমেলের চাচা মজিবুর ও তাঁদের বাহি”নীর বি’রু’দ্ধে একটি মা’মলা দায়ের করেন।

তিনি জানান, মা’মলা’টি প্র’ত্যা’হার ক’রে নি’তে হি’মেল তার চা’চা মজিবুর ও জুয়ে’ল নানা ভাবে হু’মকি দিতে থা’কে। উপ’রন্তু আমা’দের শা’য়েস্তা ক’রতে এক না’রী দি’য়ে আমা’র ছে’লে বা’দলে’র বি’রু’দ্ধে ‘ধ’র্ষ’ণ মা’মলা করেছে। আ’মার ছে’লে’রা ফে’রি করে কা’পড় বি’ক্রি করে সং’সার চালায়। আ’মি প’রি’বার নি’য়ে শা’ন্তিতে থাক’তে চা’ই।

এদি’কে স্থা’নীয় লো’ক’জন হিমে’ল ও তা’র পরিবা’রের বি’রু’দ্ধে মুখ খুলতে ভ’য় পা’ন। নাম প্রকা’শ না ক’রার শ’র্তে কয়েক’জন জানান, ‘হিমেলের শেল্টারে তার চাচা মজিবুর ও জুয়েল এলাকায় সাধারণ মানুষদের অনেক অ’ত্যা’চার করেন। সস্তাপুরে অনেক পরিবারকে বাসা থেকে বের করে দিয়ে ঘ’রে তালা দিয়েছে। সাই’নবো’র্ড লাগিয়ে বাড়ি ঘর দখল করেছে।

ফ’তুল্লার সস্তাপুর, শি’বু মার্কেট, কো’তোয়া’লেরবা’গ সহ আশপাশ এলাকা মূ’লত হিমে’লের নিয়ন্ত্রণে। সেখা’নে পান’ থে’কে চুন খস’লেও হি’মেল’কে অব’হিত ক’রতে হয়। এ ব্যা’পারে হি’মেল জা’নান, তা’কে ও তা’র পরিবা’রকে হেয় কর’তে এসব মি’থ্যা অ’পপ্র’চার। দে’শে আ’ইন আছে, পু’লিশ-র‌্যা’ব আছে। আ’ম'রা এ’ত অত্যা’চার করলে কি তা’রা বসে থা’ক’তো। যায়।

Advertisement
Advertisement

Check Also

চাকরি ছেড়ে ৪০ হাজার টাকার ব্যবসায় বছরে ২০ লাখ টাকা ইন’কাম

Advertisement চাকরি ছেড়ে ৪০ হাজার টাকার ব্যবসায় ১ বছরে ২০ লাখ টাকার মালিক! – লেখাপড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!