এবার ৭১ টিভি নিয়ে মুখ খুললেন ভিপি নূর, বললেন কোন ইচ্ছা নেই! – OnlineCityNews

এবার ৭১ টিভি নিয়ে মুখ খুললেন ভিপি নূর, বললেন কোন ইচ্ছা নেই!

৭১ টিভি তাদের প্রোগ্রামে যাওয়ার জন্য বার বার ফোন দিয়েছিলো। আমি সরাসরিই বলে দিয়েছি, বিভিন্ন সময়ে ৭১ টিভির পক্ষপাতমূলক ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ জনমনে বি’ভ্রান্তির সৃষ্টি করে। তাই ৭১ টিভিতে কথা বলার ইচ্ছে ও রুচি নেই।

স’হযোদ্ধা, শু’ভাকাঙ্ক্ষী, স’মর্থকদের বলবো সকল ধরণের হলুদ সাংবাদিকতা এবং দা’লাল গণমাধ্যম ব’র্জন করুন। এভাবেই সোমবার রাতে নিজের ব্যক্তিগত ফেসবুক পেইজ থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে একাত্তর টিভির উদ্দেশ্যে ডাকসু সাবেক ভিপি নুরুল হক নুর এসব কথা বলেন।

স্ট্যাটাসে ভিপি নুর আরো বলেন, ৭১ টিভি কর্তৃপক্ষের কাছে সবিনয়ে জানতে চাই আপনারা যেভাবে সংবাদ উপস্থাপন করেন এগুলো কি সাংবাদিকতা বা গণমাধ্যমের নীতিমালায় পড়ে? এগুলো কোন গণমাধ্যমের কাজ?

এছাড়া নুর ৭১ টিভির ফেসবুক পেইজ আনলাইক এবং ইউটিউব চ্যানেল আন-সাবস্ক্রাইব করে দিয়েছেন। সে সাথে আজ থেকে একাত্তর টিভি দেখবেন না বলেও অন্য আরেক স্ট্যাটাসে জানিয়েছেন তিনি।

ভিপি নূরের ওই স্ট্যাটাসে নিজুম নামের এক মেয়ে কমেন্টে লিখেন, সেলুট ভাই আপনাকে আপনি একজন সাহসী মানুষ,,এসব ৭১ টিভির না’স্তিক টিভি তাদেরকে সবাই ব’র্জন করবে ইনশাআল্লাহ,,, আপনি দেখিয়ে দিয়েছেন , শিয়ালের মতো ১০০ দিন বাঁ’চার চেয়ে সিং’হের মতো একদিন বাঁ’চা জীবন সার্থক, ভালোবাসা দোয়া আপনার জন্য ভাই ৷

মোঃ সুইট নামে আরেক জন লিখেছেন, ঠিক ব‌লে‌ছেন। ৭১ টি‌ভি তিল‌কে তাল ক‌রে। তারা কা‌রো এ‌জেন্ট হ‌য়ে কাজ ক‌রে। অন্য সব চ্যা‌নেল ঠিক আছে কিন্তু ৭১টি‌ভি একটা জ’ঘন্য চ্যা‌নেল। ৭১ নাম দি‌য়ে তারা মহান ৭১ সাল‌কে ক’ল‌ঙ্কিত ক‌রে‌ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *