ফেঁ’সে গেলেন এমপি নিক্সন চৌধুরী, নেয়া হচ্ছে ক’ঠোর ব্যবস্থা! – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / ফেঁ’সে গেলেন এমপি নিক্সন চৌধুরী, নেয়া হচ্ছে ক’ঠোর ব্যবস্থা!

ফেঁ’সে গেলেন এমপি নিক্সন চৌধুরী, নেয়া হচ্ছে ক’ঠোর ব্যবস্থা!

Advertisement

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, উপজে’লা পরিষদ নির্বাচনে ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন নির্বাচনী আ’চরণবিধি ল’ঙ্ঘ’ন করেছেন।

তার বি’রু’দ্ধে আ’ইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। প্রয়োজনে মা’মলাও করা হবে। আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সংক্রান্ত প্রশ্নের জবাবে সিইসি নূরুল হুদা বলেন, আম’রা জানি, অ’ভিযো’গ আছে। অ’ভি’যোগটা আম’রা সাথে সাথে জেনেছি। কমিশনারদের সাথে আলোচনা করেছি। করণীয় বিষয় নির্ধারণ করেছি।

আজ বা কালকের মধ্যেই করণীয়, যেটা সিদ্ধান্ত নিয়ে, সেটা যাবে। অবশ্যই যে আচরণ সংসদ সদস্য করেছেন, নির্বাচন পরিচালনা করার সময় সেটা কাম্য নয়। আচরণবিধি ভঙ্গ করেছেন।

আইনে যে রকম বিধিবিধান আছে, তার ব্যাপারে আইনের বিধিবিধান প্রযোজ্য হবে। এতটুকু বলতে পারি। সংসদ সদস্য মুজিবর রহমানের বি’রুদ্ধে মা’মলা হবে কি না, এমন প্রশ্নের জবাবে সিইসি বলেন, মা’মলার বিধান থাকলে করা হবে। এখনো এ বিষয়ে সিদ্ধান্ত হয়নি।

ফরিদপুরের ডিসি অ’তুল সরকারকে ‘দাঁ’তভা’ঙা জবাব’ দেওয়ার হু’ম’কি দেন সংসদ সদস্য মুজিবর রহমান। এ ছাড়া চরভদ্রাসনের উপজে’লা নির্বাহী কর্মক’র্তার (ইউএনও) ফোনে ফোন করে গা’লিগা’লাজ করেছেন ভা’ঙা উপজে’লার সহকারী কমিশনার (ভূমি)-এসি ল্যান্ডকে। চরভদ্রাসন উপজে’লা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে গত শনিবার এ ঘ’টনা ঘ’টে।

Advertisement
Advertisement

Check Also

প্রে’মিক হারালেন তসলিমা নাসরিন!

Advertisement করো’নার কারণে লকডাউনে থাকা বাংলাদেশ থেকে নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন প্রে’মিক হারিয়েছেন। এমনটি দাবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!