অবশেষে আড়াল ভে’ঙে সামনে এলো বুবলী, মুখ খুললেন গুঞ্জন নিয়ে! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / অবশেষে আড়াল ভে’ঙে সামনে এলো বুবলী, মুখ খুললেন গুঞ্জন নিয়ে!

অবশেষে আড়াল ভে’ঙে সামনে এলো বুবলী, মুখ খুললেন গুঞ্জন নিয়ে!

Advertisement

শাকিব খান-বুবলী জুটি বেশ ভালোই চলছিল। বুবলীর ক্যারি’য়ারে যখন বস’ন্তের বাতাস বইছে, ঠিক তখনই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। পরি’চিতজ’নেরা বলছেন—বুবলী যেন হঠাৎ উ’ধাও হয়ে গেছেন! মুঠোফোনে বুবলীকে পাওয়া যাচ্ছে না।

এমনকি চলচ্চি’ত্রা’ঙ্গনের লোক’জনও তার সংবাদ বলতে পারছেন না। হঠাৎ কেন এভাবে নি’জেকে আ’ড়া’লে নিলেন এই নায়িকা? এমন প্রশ্ন অ’নেকে’রই মনে।

গতকাল হঠাৎ সংবা’দমাধ্যমে’ কথা বলেছে’ন বুবলী। তিনি নিজের বাসায় নি’জের মতো র’য়েছেন বলে দাবি করেন। নতুন সিনে’মা’র জন্য প্র’স্তুতি নিচ্ছে’ন বলেও জানান।

ব্যক্তিগত জীবনে’র গু’ঞ্জন নিয়ে বু’বলী বলেন, ‘এসব আ’র নতুন কী’, গুঞ্জন শব্দটাই তো গুঞ্জন। দেখু’ন পে’শাগত জীবনের বাইরে কখনো আমি আমা’র ব্যক্তি’গ’ত জীবন সা’মনে আনিনি বা কথা বলিনি বা এসব নিয়ে কথা বলে ম’ন্তব্য করে কখনো কোনো অ্যাটে’নশন পেতে চাইনি।

আর ঘ’টনার পেছনেও তো অ’নেক ঘ’টনা থাকে এবং সময় তার সময় মতো’ই কথা বলে। তাই কাজের বাইরে এসব গু’ঞ্জন নিয়ে আ’পাত’ত ভাবছি না।’ ‘বীর’ সিনেমায় শা’রী’রিক গড়ন নি’য়ে বুবলী বলেন,

‘‘বীর’ সি’নেমা’র জন্য আ’মাকে কিছু ওজন বা’ড়া’তে হ’য়েছিল। কারণ আমা’র চরি’ত্রটিই ছিল খুব সা’ধারণ একটি মে’য়ের, যাকে প্রত্য’ন্ত একটি গ্রাম থেকে শহ’রে নিয়ে আসা হয়। চরিত্রের জন্য আমা’দের ওজন বাড়ানো কমা’নো সবই করতে হয়।

সেজন্য কারো কাছে অ’ন্যরকম লাগতে পারে। চিন্তার কারণ নেই, কিছুদি’ন পরেই পরের সিনেমা’র জন্য আবা’র ওজন কমিয়ে আগের বুবলী হয়ে আসছি।’

প্রেক্ষাগৃহে চলছে শাকিব-বুবলী অ’ভিনীত ‘বীর’ সিনেমা। এটি কাজী হায়াতের ৫০তম সিনেমা। এর আগে শাকিব খানের বিপরীতে ৯টি সিনেমায় অ’ভিনয় করেছেন বুবলী। তাদের নিয়ে কম গুঞ্জ’ন হয়নি চলচ্চিত্র পাড়ায়। সেগুলোর কতটা সত্য, কতটা গুঞ্জন সময় বলে দেবে।

Advertisement
Advertisement

Check Also

ঘরে নতুন সদস্যের আগমনের খবর জানালেন সৃজিত-মিথিলা

Advertisement Advertisement তুমুল আলোচিত তারকা দম্পতি সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। দুই বাংলার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!