মধ্যবিত্তের জন্য বড় সুখবর, হুরমুরিয়ে কম দামে পাবেন সোনার গয়না

বেশ কিছুদিন ধরে সোনার বাজারে দেখা গিয়েছিল অবিশ্বা’স্য এক পতন। এবং সোনা প্রেমীদের মধ্যে দেখা গিয়েছিল এক অন্যরকম উচ্ছ্বাস। যদিও সোনা ব্যবসায়ীদের কাছে তা চিন্তার কারণ ছিল কিন্তু সোনা প্রেমীদের কাছে রীতিমতো আনন্দের বি’ষয়।

সেই মতো বিভিন্ন সোনার দোকান গু’লি পুজোর মৌসুমে আরো বেশি করে গ্রাহক আকৃষ্ট করার জন্য দিয়ে চলেছে একের পর এক লোভনীয় অফার। রীতিমত এই লোভনীয় অফার পেতে দর্শকের ভীড় জমাচ্ছে সেই দোকানে । বাড়ছে তাদের বিক্রিবাটা।

সেই তালিকা থেকে বাদ গেলোনা সেনকো গোল্ড এন্ড ডায়মন্ড । যা একটি সুপরিচিত নাম সোনার বাজারে। সম্প্রতি একটি এমন এক অফারের কথা জানিয়েছে যা শুনলে রীতিমত অবাক হবেন সোনা প্রেমীরা ।

‘দুর্গাপুজো’র জন্য সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস নিয়ে এল ‘শক্তি কালেকশন’। শক্তি কালেকশনে রয়েছে আংটি, কানের দুল, পেনড্যান্ট আর বালা। মাত্র ৬,৯৯৯/- টাকা থেকে শুরু ।‘শক্তি কালেকশন’ লঞ্চ উপলক্ষে শ্রী শুভ’ঙ্কর সেন,

সি ই ও, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বলেন, ‘দুর্গাপুজো সারা ভারতের সবচেয়ে বড় উৎসবগু’লোর একটা। এই উপলক্ষে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সমস্ত বয়সের মহিলাদের জন্য এক নতুন সম্ভার নিয়ে এসেছে। এই কালেকশনের নাম ‘শক্তি’।

নারীর ক্ষমতায়ন, তাঁদের আ’ত্মবিশ্বা’স এবং উন্নতি করবার অ’ভিলাষের মূর্ত প্রতীক এই সম্ভার। যে শাশ্বত শক্তি আপনার অন্তর্নিহিত ক্ষমতা, বু’দ্ধিমত্তার পরীক্ষা নেয় এবং জীবনকে ইতিবাচক করে তোলে, ‘শক্তি কালেকশন’ তারই প্রতীক।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস নারীত্বকে অ’ভিবাদন জানায়, এবং একজন মহিলা কর্মক্ষেত্র আর পারিবারিক জীবনে ভারসাম্য বজায় রাখতে যে প্রতিকূলতার সম্মুখীন হন, তাও স্বীকার করে। আমা’র আ’ত্মবিশ্বা’সী যে এই নতুন সম্ভার আমা’দের সম্মানীয় ক্রেতাদের কাছে মূল্যবান হয়ে উঠবে।’

এর পাশাপাশি সেনকো গোল্ড এন্ড ডায়মন্ড জানান প্লাটিনাম ,গোল্ড এবং হিরের মজুরিতে রয়েছে বিশেষ ছাড়। সোনার গয়নায় ৩০০/- টাকা ছাড়, পুরনো সোনা বিনিময় করলে ০% ডিডাকশন। হীরের গয়নায় ২৫% পর্যন্ত ছাড়।

সোনার গয়নার কারিগরির মজুরিতে ৮% থেকে ছাড় শুরু। প্ল্যাটিনাম গয়নার কারিগরির মজুরিতে ২০% ছাড়। গসিপ কালেকশনের এম আর পি তে ১৫% ছাড়। রত্নের এম আর পি তে ১৫% ছাড়। এই ধরনের অফার পেয়ে রীতিমতো খুশি সোনা প্রেমীরা। এবং বেশ আকৃষ্ট আরো অনেক গ্রাহকরা সেনকো গোল্ড এন্ড ডায়মন্ড প্রতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!