ফের মিন্নির জন্য যে দুঃসংবাদ দিয়ে বিবৃতি দিয়েছেন আ’দা’লত – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / ফের মিন্নির জন্য যে দুঃসংবাদ দিয়ে বিবৃতি দিয়েছেন আ’দা’লত

ফের মিন্নির জন্য যে দুঃসংবাদ দিয়ে বিবৃতি দিয়েছেন আ’দা’লত

Advertisement
Advertisement

বরগুনায় আ’লোচিত রিফাত হ”ত্যায় স্ত্রী’ মিন্নির দৃ’ষ্টান্ত’মূ’লক শা”স্তি না হলে, অন্য নারীরা বি’পথগা’মী হবেন বলে পর্য’বেক্ষণ দিয়েছেন আ’দালত। সকালে হাই’কোর্টে পৌঁছায় মিন্নিসহ ৬ আ’সা’মির ডেথ রে’ফারে’ন্স।

খালা’স চে’য়ে মিন্নির ওকা’লতনা’মা’ও আ’ইনজী’বীর কাছে জমা দিয়েছেন তার বাবা। তার আই’নজী’বী জানান, নি’র্ধা’রিত সময়ের মধ্যে আ’পিল ক’রবেন তারা।

মিন্নির পরি’কল্প’নাতেই স্বামী রিফাত শ’রীফকে হ”ত্যা করা হয়, কো”পা’নোর সময় বাঁ’চা’নোর নাট’ক ক’রেছিল মিন্নি। আ’লোচিত এ মা’ম’লার ছয় আ’সা”’মি’র মৃ’ত্যু’দ’ণ্ডের রায় রোববার (০৪ অক্টোবর) সকালে পৌঁছায় উচ্চ আ’দালতে।

রায় পৌঁছার আগে’ই হাই’কো’র্টে হা’জির মিন্নির বাবা। সঙ্গে এনেছে মিন্নির স্বাক্ষরিত ওকাল’তনামা। আইন’জীবীর সঙ্গে পরাম’র্শ কোরে তার বাবা জানান, তার মে’য়ে কনডেম সেলে খুব ক’ষ্টে আছেন। মিন্নি’কে ফাঁ’সা’নো হয়েছে বলে আবারও দাবি করেন তিনি।

মিন্নির বাবা বলেন, মিন্নির প্রতি অ’বিচার করেছে। এ জন্যই হাই’কোর্টে আসা। আশা করি, হাই’কোর্ট ভালো ফলাফল দেবে। নিয়ম অনুযায়ী আ’সা’মি’রা সাত দিনের মধ্যে আপিল আবেদন করতে পারবেন। তার আইনজীবী জানান, এ সময়ে’র মধ্যেই আবেদনটি জমা দেয়া হবে।

মিন্নির আইজীবী জেড আই খান পান্না বলেন, মিন্নির মা’ম”লায় সবেমাত্র আজকে কাগজ পেয়েছি। দ্রু’তই আপিল ফাইল করতে যাচ্ছি। কারা সূত্রের তথ্যমতে, দেশের ‘বর্তমানে ৪৯ জন ফাঁ”সির দ’ণ্ডপ্রা’প্ত নারী আ’সা’মি কনডেম সেলে আছেন। তবে এখন পর্যন্ত কোনো নারী আ”সা’মির দ’ণ্ড কার্যকরের নজির নেই।

Advertisement
Advertisement

Check Also

ফেইসবুকে মামুনুল হকের পক্ষে পোস্ট, মাদ্রাসা ছাত্রকে খুঁজছে পু’লিশ

Advertisement Advertisement গোপালগঞ্জের কাশিয়ানী উপজে’লার পারুলিয়া শরীফ পাড়ার বাসিন্দা মোঃ হাবিবুল্লাহ শরীফকে খুঁজছে পু’লিশ। সম্প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!