অবশেষে যে শ’র্তে জা’মিন পেলেন অভিনেত্রী রিয়া – OnlineCityNews

অবশেষে যে শ’র্তে জা’মিন পেলেন অভিনেত্রী রিয়া

মুম্বা’ই হাই’কো’র্ট বুধবার স’কালে অ’ভিনে’ত্রী রিয়া চ’ক্রবর্তীর জা’মিন মঞ্জু’র করে। রিয়ার এ জা’মি’নকে ম’ঞ্জু’র হওয়াকে ‘সত্যে’র জয়’ বলে দাবি কর’ছেন রি’য়ার আ’ইনজী’বী। তবে রি’য়া জা’মিন পে’লেও অবশ্য জা’মিন পা’ননি রিয়া’র ভাই শৌ’ভি’ক চক্রবর্তী।







মঙ্গ’লবার নিম্ন আ’দালত তাদের বি’চার বিভা’গীয় হেফা’জতের মেয়াদ ২০ অক্টোবর পর্যন্ত বাড়া’নোর নি’র্দেশ দিয়ে’ছিল। তাই শৌ’ভি’ককে আ’পাত’ত পুলি’শ হে’ফাজ’তেই থাকতে হবে।







ভা’রতীয় সংবাদমা’ধ্যম জানায়, ১ লাখ রুপি জা’মা’নতে অভি’নেত্রী রি’য়ার জা’মিন মঞ্জুর হয়। আ’দালত জানি’য়ে’ছেন, আগা’মী ১০ দিন নি’কটবর্তী থা’নায় হা’জিরা দিতে হবে তাকে। নিজের পাস’পোর্টও জমা রা’খতে হবে থা’নায়।







পুলি’শের অনু’মতি ছা’ড়া বৃহ’ত্তর মুম্বা’ই’য়ের বাই’রে যে’তে পার’বে’ন না তিনি। বিদেশ যেতে গে’লেও আ’দাল’তের অ’নুম’তি নিতে হবে। ‘রিয়া’র আ’ইন’জীবী সতী’শ মা’নশি’ন্ডে বলেন, আই’নি প্রক্রি”য়ার বা’ইরে গিয়ে বিনা যু’ক্তি’তে ‘গ্রে’ফ’তার করা হয়েছিল রিয়াকে।







বিনা যুক্তিতে এত দিন হে’ফাজ’তে রাখা হয়ে’ছিল তাকে। তিনটি কে’ন্দ্রী’য় ত’দ’ন্ত’কারী সংস্থা সি’বি’আই, এন’ফো’র্সমেন্ট ডি’রে’ক্ট’রে’ট (ইডি) এবং মা’দক’দ্র’ব্য নি’য়’ন্ত্র’ণ ব্যু’রো (এনসিবি)-কে দিয়ে রি’য়া’কে হেন’স্তা করা হয়ে’ছে।







এবার তা শেষ হ’ওয়া দ’রকা’র। আ’ম’রা সত্য বের ক’রে আন’তে প্রতি’শ্রু’তিব’দ্ধ। রি’য়ার পা’শাপাশি এ দিন সুশা’ন্ত’র দুই ক’র্ম’চারী ‘দী’পেশ সাবা’ন্ত ও স্যামুয়েল মি”রা’ন্ডার জা’মিনও মঞ্জু’র করে’ছেন আ’দা’লত।







৫০ হাজার টাকা করে জা’মা’নত দিতে হয়েছে তা’দের। দু’জ’নের পা’স’পোর্টও বা’জে’য়া’প্ত করা হয়ে’ছে। তবে সু’শা’ন্ত’কে মা’দ’ক স’র’বরাহ করার অভি’যোগ যে আ’বদুল প’রিহা’রের বি’রু’দ্ধে, তার জা’মিন ম’ঞ্জু’র হয়নি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *