হারিয়ে যাওয়া সন্তানকে খুঁ’জে পেতে মরিয়া কোয়েল! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / হারিয়ে যাওয়া সন্তানকে খুঁ’জে পেতে মরিয়া কোয়েল!

হারিয়ে যাওয়া সন্তানকে খুঁ’জে পেতে মরিয়া কোয়েল!

Advertisement

বেশ হাসিখুশি থাকলেও রেডিও জকি স্বর্ণজার হাসির নেপথ্যে রয়েছে চাপা দুঃখ। সন্তান হারিয়ে যাওয়ার যন্ত্রণা। পাঁচ বছর আগে হারিয়ে গিয়েছিল তার সন্তান।







আচমকা একটি ফোনে তার হদিস মেলে। ফের আশার আলো জেগে ওঠে মায়ের মনে। সন্তানকে খুঁজে পেতে মরিয়া হয়ে ওঠে স্বর্ণজা। আর এই চেষ্টাতেই সে জড়িয়ে পড়ে এক জটিল রহস্যের ফাঁদে।







স্বর্ণজা কি পারবে এই ‘র’ক্ত রহস্য’এর সমাধান করতে? সেই প্রশ্নের উত্তর মিলবে দুর্গা পূজার ঠিক আগে। পূজার মওসুমেই প্রেক্ষাগৃহে মু্ক্তি পাচ্ছে সৌকর্য ঘোষাল পরিচালিত ছবিটি। এরইমধ্যে প্রকাশ্যে এল ছবিটির ট্রেইলার।







করো’না বাধা হয়ে না দাঁড়ালে এতদিনে মুক্তি পেয়ে যেত ‘র’ক্ত রহস্য’। ছবিতে কোয়েল ছাড়াও রয়েছেন ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, চন্দন রায় সান্যাল, লিলি চক্রবর্তী, বাসবদত্তা চট্টোপাধ্যায়,







জয়রাজ ভট্টাচার্য, কাঞ্চনা মৈত্র, শুভ্র সৌরভ দাস। বিশেষ চরিত্রে রয়েছেন মীর আফসার আলি। এপ্রিল মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘র’ক্ত রহস্য’। কিন্তু করো’নার জেরে লকডাউনের ঘোষণা হয়ে যায়। বন্ধ হয়ে যায় প্রেক্ষাগৃহ।







‘আনলক ৫’ শর্ত সাপেক্ষে প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দেয় কেন্দ্র সরকার। দেওয়া হয় বিধি-নিষেধের তালিকা। তা মেনেই ১৫ অক্টোবর থেকে খুলছে সিনেমা হলগুলি। ২১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘র’ক্ত রহস্য’।






Advertisement
Advertisement

Check Also

ছেলেকে নিয়ে ব্যবসায় নামলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

Advertisement Advertisement ভক্ত-অনুরাগীরা তাকে ঢাকাই সিনেমার কুইন বলে ডাকেন। একটা সময় দেশের সিনেমা হলগুলোতে তারই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!