বয়স্ক মা ছেলের সাথে দুর্দান্ত তবলা বাজিয়ে তাক লাগালেন ! ভিডিও ভাইরাল – OnlineCityNews

বয়স্ক মা ছেলের সাথে দুর্দান্ত তবলা বাজিয়ে তাক লাগালেন ! ভিডিও ভাইরাল

ঘরবাইরে একসাথে সামলাতে দক্ষ এই যুগের অনেক মেয়েরাই, কিন্তু আমা’দের আগের প্র’জ’ন্মের মায়েরা অনেক সময়ই সেই সুযোগ থেকে ব’ঞ্চিত ছিলেন। ঘরের কাজ, সংসার সামলাতে সামলাতে অনেকক্ষেত্রেই তাদের প্রতিভার স্ফুলিঙ্গ ছাইচাপা পড়ে গেছে।







ভুলে গেছেন তাঁরা তাঁদের নিজস্ব অস্তিত্ব। কিন্তু, বর্তমান সময়ে দাঁড়িয়ে পৃথিবীর এক কোণা থেকে আরেক কোণায় দ্রুততার সাথে প্রতিভার ছটা পৌঁছে যাচ্ছে সোশ্যাল মিডিয়ার দৌলতেই, খুব সহজেই তুলে ধরতে পারছেন তাঁরা নিজের সুপ্ত প্রতিভা।







মানুষের সামনে, কোনো রকম অনুষ্ঠান বা রিয়্যালিটি শো এর ঝক্কি না সামলেই! ঠিক এমনই এক ব্যতিক্রমী দৃশ্য উঠে এলো সবার সামনে ফেসবুকের দৌলতেই। সাধারণত, ছেলে বা মেয়ের গানের সাথে তবলা বাজাতে বাবাকেই দেখা যায়।







অথবা মায়ের গানের সাথে সঙ্গত করতে দেখা যায় ছেলেকে, কিন্তু এক্ষেত্রে দৃশ্যটা একেবারেই উল্টো! ছেলের গানের সাথে তবলায় সঙ্গত করছেন বয়স্কা মা।







রীতিমত দক্ষ কুশলী তবলাশিল্পীর মতোই তবলায় বোল তুলছেন তিনি, এহেন দৃশ্য দেখে স্বভাবতই অবাক নেটিজেনরা। ভদ্রমহিলার দক্ষতা থেকে এটা স্পষ্ট যে সংসারের পাশাপাশি রীতিমত দক্ষ হাতে অনুশীলন করেছেন তিনি







সংসারের হাল সামলেও তিনি চাপা পড়তে দেননি তাঁর মনের ইচ্ছাকে, কুশলতার সাথে সামলেছেন তাঁর সংসার এবং শিল্প দুটোকেই! বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে এই বয়স্কা ভদ্রমহিলা শিখিয়ে দিলেন সংসার সামলানো সব মায়েদের বা স্ত্রীদের, নিজের ঘর সামলেও নিপুণ হাতে কিভাবে নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখা যায়।







Leave a Reply

Your email address will not be published.