Home / সারা দেশ / এবার যে কারণে স্ব’রাষ্ট্রম’ন্ত্রীর পদ’ত্যা’গের দা’বিতে বি’ক্ষো’ভে ফে’টে পড়েছে সারা দেশ

এবার যে কারণে স্ব’রাষ্ট্রম’ন্ত্রীর পদ’ত্যা’গের দা’বিতে বি’ক্ষো’ভে ফে’টে পড়েছে সারা দেশ

Advertisement
Advertisement

নোয়াখালীতে গৃ’হব’ধূকে বি’ব’স্ত্র করে নি’র্যা’ত’নের ঘ’’টনায় প্র’তি’বাদ জানিয়ে আজ সো’ম’বার রা’জধা’নীর ব্য’স্ত’তম সড়ক শা’হবাগ মোড় অব’রো’ধ করেছেন শতা’ধিক মা’নুষ। এ সময় দেশ’ব্যা’পী না’রী নি’র্যা’তন ও ধ”র্ষ’ণ ব’ন্ধে স্ব’রাষ্ট্রম’ন্ত্রী আসাদুজ্জামান খান ‘ব্য’র্থ হয়েছেন দা’বি করে তাঁর প’দ’ত্যা’গ চে’য়েছেন তাঁরা। বার্তা সংস্থা ইউ’এনবি এ খবর জানি’য়েছে।







শ’তাধিক মানুষ’ পোস্টার নিয়ে আজ’ সোমবার সকালে শা”হবাগে অব’স্থান নেন। ‘পরে বেলা ১১টার দিকে বি’ভিন্ন স্লো’গা’ন দি’তে দিতে তাঁরা রা’স্তা অ’ব’রোধ করেন। বেগ’ম’গঞ্জ উপ’জে’লার এক’লা’’শপুরে এক গৃ’হ’ব’ধূকে বি’’বস্ত্র’ করে ‘নি’র্যা’ত’নের ‘ভিডিও সামাজিক যো”গাযোগ ‘মাধ্যমে ভা”ই’রাল হওয়ার ঘ’ট’নায় প্রধান আ’সা’মিসহ চার’জ’নকে গ্রে’’প্তা’র করা হয়েছে।







ঢা’কা ‘থেকে গতকা’ল রোববার ‘দি”বা’গত রাতে মা’মলার প্র’ধা’ন আ’সা’মি’ বা’দলকে ”এবং নারা’য়ণগঞ্জ থে’কে আরেক ‘আ’সা’মি দে’লোয়া’রকে গ্রে’’প্তার করে রে’ব। বা’দল’কে ঢাকার’ কাম’রাঙ্গী’রচর এ’লাকা থেকে ‘আর দে’লোয়া’রকে অ”স্ত্রস’হ নারা’য়ণ’গঞ্জের চি’টাগং রো’ডে’র ‘এক’টি বাস’ থেকে ‘গ্রে’প্তা’র ক’রা হয়’ বলে জানান রে’ব-১১-এর ‘অ’ধিনা”য়ক লে’ফ’টে”ন্যান্ট ক’র্নেল খন্দ”কার সা’ইফুল আ’লম।







গৃ’হ’ব’ধূর শ্লী’ল’তা’হা’’নি ও নি”র্যা’তনের ঘটনায় গতকাল রাতে ৯’ জনকে আ’সা’মি করে বেগম’গঞ্জ থা’নায়’ মা’’মলা ক’রা হয়। এর আ’গে বি’কেলে আ’সা’মি আব’দুর ‘রহি’মকে আ’ট’’ক ক’রা হয়ে’ছিল। ‘এর’র মা’মলা করা হ’লে গতকাল’ রাতে আ’সা’মি রহ’মত উল্লাহকে গ্রে’’প্তার’ করা হয়।







এরই মধ্যে’ নি’র্যা’ত’নের শি’’কা’র ওই গৃ’হব’’ধূকে উ’দ্ধা’র ক’রে থা’না হে’ফাজ’তে নিয়ে এ’সেছে পু’লিশ। এক’লা’শপুর ইউনি’য়নে’র ৯ নম্ব’র ওয়া’র্ডের এ’কটি বাসা’য় ২০ থে’কে ২৫ দিন আ’গে এ ঘ’টনা ঘ’টলে’ও গতকাল রো’ববার গৃ’হব’ধূকে নি”র্যা’ত’’নের ওই ভি”ডিও ফেস’বুকে ভাই’’রাল” হয়।







ভিডিওচিত্রে ‘ভু’ক্ত’ভো’গী গৃ’হব’ধূকে বি’ব’স্ত্র করে তাঁর মুখমণ্ডলে উ’পর্যু’পরি” লা’থি ও বে’ধ’ড়’ক ‘মা’রধ’র করতে দে’খা যায়। এ সময় গৃ’হব’ধূ হা’ম’লা’কারীদের’ ব’হুবার ‘পায়ে ‘ধরে এ’বং বাবা বাবা’ বলে ডাকলেও নি’র্যা’’তন ব’ন্ধ ‘রাখা হয়’নি। বরং তাঁর শ’রী’’রের স্প’র্শকা’তর স্থানসহ সব স্থানে লা’ঠি দিয়ে আ’ঘা’ত করে গু’রু’’তর আ’হ’ত করে।







তারা এ সময় তাঁকে ধ”র্ষ’ণের চে’ষ্টা করে বলেও অ’ভি’যোগ পাওয়া যায়। এলাকার বাদল, কালাম, দেলোয়ারসহ আরো কয়েকজন ব্যক্তি এ ঘ’টনার সঙ্গে জ’ড়িত বলে অ’ভি’গ পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দেড় থেকে দুই মাস আগে এলাকার একদল ব’খা’টে ওই গৃ’হব’ধূকে কু’প্র’স্তাব দেয় এবং শা’রীরিক সম্প’র্কের চে’ষ্টা করে।







এভাবে তারা আ’রো কয়ে’কবার তাঁকে কু’প্র’স্তা’ব দেয় বলে গৃ’হব’ধূ জানান। পরে ব’খা’টেরা শা’রীরি’ক স’’ম্পর্ক করার চে’ষ্টায় ব্য’র্থ হয়ে কোনো এক’সময়ে তাঁকে বে’দ’ম মা’রধ’র করে ভিডিও ধারণ করে। এভাবে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছ’ড়িয়ে দেওয়া’ হবে বলেও তারা গৃ’হব’ধূকে বি’ভিন্নভাবে হু”ম’কি-ধ’ম’’কি দিয়ে আবারও শা’রী’রিক স’ম্প’র্ক স্থাপনে’র চে’ষ্টা ক’রে।







ব্য’র্থ হয়ে অবশে’ষে গত’কাল রোববার তা’ ভিডিও’টি সামাজি’ক যোগাযো’গমাধ্য’মে ছড়িয়ে দেয়। ‘ফলে তা ‘ভাই’রাল হ’য়ে প’ড়ে।জানা যায়, ‘ওই গৃ’হব’ধূ’র সঙ্গে ‘তাঁর স্বামীর দীর্ঘদিন বনিবনা ‘ছিল না’। তবে সম্প্র’তি স্বা’মী তাঁর কাছে ফি”রে আসেন। তাঁ’দের দুটি সন্তান রয়েছে। ঘটনার সময় ও’ই নারী’র স্বামীকে ধা”ক্কা ‘দিয়ে ঘর থেকে বের করে’ দেওয়া হয় বলে অ’ভি’যোগ করেন গৃ’হব’ধূ।







ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাই’রাল হওয়ার পর নোয়াখালীর পু’লিশ সুপার (এসপি) আলমগীর হোসেনের নজরে এলে তিনি এ বিষয়ে ত্বরিত ব্যবস্থা গ্রহণের জন্য বেগমগঞ্জ মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তাকে (ওসি) নির্দেশ দেন। এসপি আলমগীর হোসেন বলেন, ‘পু’লিশ নি’র্যা’তি’তাকে তাঁর বাবার বাড়ি থেকে স’ন্ধ্যায় উ’দ্ধার করেছে।







তিনি পু’লিশকে জানান, ২০ থেকে ২৫ দিন আগে এ ভিডিওচিত্র ধারণ করা হয়। তবে সঠিক তারিখ তিনি বলতে পারেননি।’ তবে ভিডিওতে দৃশ্যমান ব’খা’টেদের গ্রে’প্তা’রে পু’লিশের পাঁচটি ইউনিট অ’ভি’যান চালিয়ে যাচ্ছে বলে জানান এসপি আলমগীর।






Advertisement
Advertisement

Check Also

চাঁদপুর টু কক্সবাজার চালু হচ্ছে বিআরটিসি এসি বাস

Advertisement চাঁদপুর টু কক্সবাজার চালু হচ্ছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের বিআরটিসি এসি বাস। আগামি ২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!