নোয়াখালীতে গৃহবধূকে বি’বস্ত্র করে পা’শবিক নি’র্যাতন, আটক ১ – OnlineCityNews

নোয়াখালীতে গৃহবধূকে বি’বস্ত্র করে পা’শবিক নি’র্যাতন, আটক ১

নোয়া’খালীর বেগ’মগঞ্জ উপ’জে’লা’য় এক গৃহ’ব’ধূ’কে বি’ব’স্ত্র করে শ্লী’ল’তা’হা’নি করেছে স্থা’নীয় এ’কদ’ল যুব’ক। ওই না’রীকে বি’ব’স্ত্র করে ভি’ডিও ধা’রণ করে তারা। গত ২ সে’প্টেম্ব’র উপ’জে’লা’র এক’লাশপুর ইউ’নিয়নের ৯ নম্বর ওয়ার্ডে এ ঘ’টনা ঘ’টে।







ঘ’টনার ৩২ দিন পর রোব’বার (৪ অক্টোবর) বিষয়’টি প্র’কা’শ্যে আ’সে। এদিন সকা’ল থেকে ভি’ডিওটি ফে’সবুকস’হ সামা’জিক যোগা’যো’মাধ্য’মে ভা’ই’রাল হলে পুলি’শ ঘট’নার সাথে জ’ড়ি’ত রহিম নামে এক যু’ব’ককে আ’ট’ক করেছে।







স্থা’নী’য় সূত্রে জানা গেছে, বছ’র তি’নেক আ’গে ভু’ক্ত’ভো’গী গৃ’হ’বধূ’র বি’য়ে হয়। স্বামী তাকে রে’খে দ্বি’তী’য় বি’য়ে ক’রে অন্য’ত্র ব’সবা’স ক’রতে থা’কেন। দী’র্ঘ’দিন ধরে স্বা’মীর স’ঙ্গে তার কো’নো যো’গাযো’গ ছিল না।







গত ২ সে’প্টে’ম্বর রা’তে স্বা’মী তার স’ঙ্গে দেখা করতে আ’সে’ন। মা’দ’ক ব্য’বসা’য়ী স্থা’নীয় দে’লো’য়ার বি’ষয়’টি জা’নতে পে’রে তার নে’তৃ’ত্বে এ’লা’কার, রহি’ম, বাদল,







কালাম ও তা’দের স’হযো’গী’রা স্বা’মী’স’হ ওই গৃ’হ’বধূঁ’কে অ’নৈ’তি’ক কাজ ক’রে’ছে বলে অ’ভিযো’গ এনে নি’র্যা’ত’ন চা’লা’য়। এ’কপ’র্যা’য়ে ওই না’রী’কে বি’ব’স্ত্র করে ভি’ডিও ধারণ ক’রে তারা।







ঘ’টনা’র ৩২ দিন পর ‘রোব’বার (৪ অক্টোবর) স’কাল থেকে ফে’সবু’ক’সহ বি’ভি’ন্ন সা’মাজি’ক যো’গাযো’গ মা’ধ্যমে ভি’ডি’ওটি ছ’ড়ি’য়ে প’ড়ে।







এক মিনিট ২৩ সে’কে’ন্ডে’র ওই ভিডিও ফু’টে’জ দেখে অ”নে’কেই সামা’জিক যো’গাযো’গমাধ্য’মে ধি’ক্কা’র জানিয়ে অ’প’রা’ধী’দের দৃ’ষ্টান্ত’মূ’লক শা’স্তি দা’বি ক’রছেন।







ভু’ক্ত’ভো’গী গৃ’হব’ধূর বাবা জানা’ন, আমি নি’রী’হ লোক। স’ন্ত্রা’সীদে’র ভ’য়ে কোনো কথা বলার সা’হ’স পা’ই না। আ’মি শুধু আ’ল্লাহ’র কা’ছে বি’চার চাই।







এ জ’ঘ’ন্য ঘ’টনা’র সা’থে জ’ড়ি’তদে’র রা’তে’র ম’ধ্যে গ্রে’ফ’তা’রের দাবি জানা’ন এ’কলাশ’পুর ইউ’নি’য়ন প’রি’ষদের ভা’র’প্রা’প্ত চে’য়া’রম্যান ফি’রোজ আলম ভুঁই’য়া।







নোয়া’খালী পু’লিশ সুপা’র মো. আ’লমগী’র হো’সেন জানা’ন, গৃ’হব’ধূ’কে নি’র্যা’ত’নের ঘট’নায় জ’ড়ি’ত কা”কে ছা’ড় দে’য়া হবে না। অ’ভিযু’ক্ত’দের গ্রে’ফ’তা’রে এবং নি’র্যা’তি’তা পরি’বার’কে আ’ই’নি স’হ’যো’গিতা দি’তে জে’লা পু’লি’শের ৫টি ই’উনি’ট মা’ঠে কাজ কর’ছে।এ ঘট’না’য় এক জ’ন’কে আ’ট’ক ক’রা হ’য়ে’ছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *