অ’নৈতি’ক প্র’স্তা’বে রাজি না হওয়ায় না’রীর শ’রীরের সব কাপ’ড় খু’লে ম’ধ্যযুগীয় ব’র্বর’তা – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / অ’নৈতি’ক প্র’স্তা’বে রাজি না হওয়ায় না’রীর শ’রীরের সব কাপ’ড় খু’লে ম’ধ্যযুগীয় ব’র্বর’তা

অ’নৈতি’ক প্র’স্তা’বে রাজি না হওয়ায় না’রীর শ’রীরের সব কাপ’ড় খু’লে ম’ধ্যযুগীয় ব’র্বর’তা

Advertisement

নোয়াখালীর বেগমগঞ্জে এক না’রী’র সঙ্গে মধ্যযু’গীয় বর্ব’র’তার ঘটনা ঘটেছে। অ’বৈ’ধ প্র’স্তা’বে রাজি না হওয়ায় তার ঘরে ঢু’কে তাকে ন’গ্ন করে দফায় দফায় শা’রী’রি’ক’ভাবে নি’র্যা’ত’ন করেছে বখা’টে’রা।







গত ২০-২১ দিন আ’গের ঘটনা হলেও আজ র’বিবার ফে’সবুকে ভা’ই’ল হয় বি’ষয়টি। এ ঘটনায় আবদুর রহিম নামে এক বখা’টে যু’ব’ককে আ’টক করা হয়েছে। এছা’ড়া ঘটনার সাথে জড়ি”ত বেশ কয়ে’ক’জনকে পু’লিশ খুঁ’জছে।







বর্তমানে ওই না’রী জে’লা পু’লিশ সুপারের দপ্ত’রে হেফা’জতে রয়ে’ছেন। সে’খানে তাকে জি’জ্ঞা’সা’বাদ চলছে। স্থা’নীয় সূত্রে জানা যায়, গত ২০-২১ দিন আগে বেগম’গঞ্জ উপজে’লার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নুর ইস’লামের বা’ড়িতে এ ঘট’না ঘটে।







নুর ই’সলা’মের মেয়ের (ভিকটিম) সাথে তার স্বা’মী’র পা’রিবা’রিক বি’রো’ধ থা’কা’য় তেমন বনাবনি ছিল না। এই সু’যো’গে স্থা’নীয় বখা’টে’রা তাকে কু’প্র’স্তা’ব দিয়ে আস’ছিল।







এক পর্যায়ে তিনি রা’জি না হও’য়ায় ব’খা’টেরা ঘট’নার দিন রা’তে তা’র ঘরে ঢু’কে ন’গ্ন’ করে নি’র্যা’ত’ন করে। কিন্তু সম্প্র’তি ঘ’টনা’টি ফে’সবু’কে ভাই’রাল হলে এলা’কায় তো’লপাড় শুরু হয়।







বিষয়টি নি’শ্চিত করে নো’য়া’খালীর পু’লিশ সুপার আ’লম’গীর হোসেন বলেন, অ’বৈ’ধ প্র’স্তা’বে রা’জি না হওয়া’য় ব’খা’টেরা এমন ঘটনা ঘ’টিয়ে’ছে। একজ’নকে আ’ট’ক করা হয়েছে। বা’কি’দের গ্রে’ফ’তারে’র চে’ষ্টা চলছে।






Advertisement
Advertisement

Check Also

শেখ হাসিনার নামে পদ্মা সেতুর নামকরণের নির্দেশনা চেয়ে রিট

Advertisement Advertisement নির্মিয়মাণ পদ্মা সেতুর নাম করণ ‘শেখ হাসিনা-পদ্মা সেতু’ করার নির্দেশনা চেয়ে রিট আবেদন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!