শাহরুখের বিরুদ্ধে মুখ খুললেন সহ-অভিনেত্রী

সায়নীর সঙ্গে ২০১৬ সালে ‘ফ্যান’ ছবিতে কাজ করেন শাহরুখ বলিউডের “কিং খান” খ্যাত অভিনেতা শাহরুখ খানের বি’রু’দ্ধে অ’ভিযোগ তুলেছেন তারই সহ-অভিনেত্রী সায়নী গুপ্ত।







সামাজিক যোগাযোগের মাধ্যম টুই’টারে এক পো’স্টে তিনি বলেছেন, চল’মান নি’পীড়ন ও অ’নাচারের বি’রু’দ্ধে সো’চ্চার হন না তু’মুল জনপ্রিয় এই অভিনেতা।







সংবা’দমাধ্যম হি’ন্দু’স্তান টাইমস জা’নায়, সম্প্রতি মহা’ত্মা গা’ন্ধির ১৫১তম জন্মদিনে শাহরুখ তাকে শ্র’দ্ধা জানিয়ে একটি টুইট করেন। সেখানে তিনি লেখেন, “এই গা’ন্ধি জয়’ন্তীতে আম’রা আমা’দের সন্তা’নদের খারাপ কিছু না শোনার, দেখার এবং বলার শিক্ষা দেবো।”







এরপরেই শাহ’রুখের দিকে অভি’যোগের আ’ঙুল তোলেন ‘সায়নী। তিনি লেখেন, “আপনি মুখ খু’লুন। ঠিক ক’থাটা বলুন। গা’ন্ধি’জি আমা’দের শি’খিয়ে’ছিলেন, নিপী’ড়িতও, শো’ষিত এবং আমা’দের দ’লিত ভাই-বো’নদের জন্য আওয়া’জ তুলতে।”







শাহরুখের উ’দ্দেশে তিনি আরও বলেন, “নি’জের চোখ, কা’ন, মুখ বু’জে বসে থাক’বেন না।”







সম্প্রতি হাথরস ধ’র্ষণকা’ণ্ড নিয়ে উত্তা’ল হ’য়েছে ভারত। ধর্ষ’ক’দের শা’স্তি চে’য়ে প্রতি’বা’দ চা’লাচ্ছে দেশটির বাসিন্দারা। এছাড়া দেশজুড়ে ধ’র্ষ’ণের বি’রু’দ্ধে আলি’য়া ভা’ট, প্রি’য়াঙ্কা চো’পড়ার মতো তারকারা সোচ্চার হয়েছেন।







কিন্তু শা’হরুখ বরা’বরের ম’তোই চুপ। অনে’কের অভি’যোগ, শা’সক দলে’র মন পেতেই হয়’তো এ সব বিষয় থেকে’ দূর’ত্ব ব’জায় রাখেন অভিনেতা। সায়নীর সঙ্গে ২০১৬ সালে “ফ্যান” ছবিতে কাজ করেন শাহরুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!