লুডো খেলায় বাবা চিটিং করেছে, আর তাই বাবার সাথে যা করলো মেয়ে তা দেখে সবার জবান বন্ধ – OnlineCityNews

লুডো খেলায় বাবা চিটিং করেছে, আর তাই বাবার সাথে যা করলো মেয়ে তা দেখে সবার জবান বন্ধ

লুডো খেলার জনপ্রিয়তা চিরকালের। অন্যদিকে আবার দেশজুড়ে চলছে ক’রোণা আবহ। বর্তমান পরিস্থিতিতে আউটডোর গেমের পরিবর্তে ইনডোর গেম খেলতে অভ্যস্ত হয়ে পড়েছে মানুষ। আর তাতেই আরো জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে লুডো খেলা।







কিন্তু এই লুডো খেলাকে কেন্দ্র করে বাবা আর মেয়ের সম্পর্কের ফাটল ধরবে তা কেউ কি আন্দাজ করতে পেরেছিল! লুডো খেলায় বাবা চিটিং করেছে। আর সেই নিয়ে মধ্যপ্রদেশের বছর চব্বিশের এক তরুণী বাবাকে নিয়ে সোজা হাজির হলো আ’দা’লতে।







কিছুদিন আগে ভাই বোন এবং বাবার সঙ্গে লুডো খেলছিলেন মধ্যপ্রদেশের ওই মেয়েটি। খেলা প্রায় জমে উঠেছিল। কিন্তু হঠাৎই মেয়েটির বাবা তার একটি পাকা ঘুঁটি কে’টে দেওয়াই, ক্ষিপ্ত হয় মেয়েটি। সে মানতে নারাজ, যে তার বাবা তার একটি পাকা ঘুঁটি কে’টে ফেলতে পারে।







উপায় না পেয়ে ভোপাল ফ্যামিলি কোর্টের দ্বারস্থ হয় মেয়েটি। আ’দা’লতের এক মহিলার আধিকারিক জানিয়েছেন,”মেয়েটির কান্ড দেখে আমি অবাক। তরুণী জানিয়েছে, সে তার বাবার প্রতি সমস্ত শ্রদ্ধা হারিয়েছে।







যে বাবা তাঁকে পৃথিবীর সমস্ত সুখ দেওয়ার কথা দিয়েছিলেন, তিনি মেয়েকে হারিয়ে দেওয়ার জন্য এমন কাজ করতে পারেন, তা মেয়েটি ভাবতেই পারছে না।”







ওই মেয়েটি তার বাবার সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা সরাসরি জানিয়ে দিয়েছে। সে বলেছেন,”বাবা সবসময় বলত, আমাকে সুখী করতে সব করতে পারে। ওই দিন আমা’র আনন্দের জন্য বাবা উচিৎ ছিল গেমটা হেরে যাওয়া।







কিন্তু বাবা তা করেনি। আমা’র সমস্ত বিশ্বাস ভেঙে দিয়েছে বাবা।” বছর চব্বিশের এই তরুণের কান্ড দেখে কার্যত সকলেই অবাক। আ’দাল’তের ওই মহিলা আধিকারিক জানিয়েছেন,মেয়েটির সঙ্গে চারদফার কাউন্সিলিং সেশন করা হবে।







প্রসঙ্গত, এই ধরনের ঘটনা এই প্রথম নয়। ইতিপূর্বে লুডো খেলাকে কেন্দ্র করে প্রেমের সম্পর্ক ভাঙা, স্বামী স্ত্রীর অশান্তি, এমনকি খুনের ঘটনা পরিলক্ষিত হয়েছে বলে জানা গিয়েছে আ’দা’লত সূত্রে।







তবে প্রত্যেকটি বিষয়ে পু’লিশের দরজা পর্যন্ত এগোলেও এইভাবে একেবারে আদালতের দ্বারস্থ হওয়ার ঘটনা খুবই কম বলে মনে করছে ওয়াকিবহাল মহল।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *