৫ বছর সংসারের ভেঙে নাইমকে বিয়ে করে এখন কেমন আছে নাদিয়া? কপালে কি সুখ হল? – OnlineCityNews

৫ বছর সংসারের ভেঙে নাইমকে বিয়ে করে এখন কেমন আছে নাদিয়া? কপালে কি সুখ হল?

মডেল, অ’ভিনেতা মনির খান শিমুলের সঙ্গে ২০০৮ সালের ২৮ ডিসেম্বর প্রথম বিয়ে হয় নৃত্যশিল্পী ও অ’ভিনেত্রী নাদিয়ার। তবে দাম্পত্য জীবনের পাঁচ বছরের মধ্যেই ভেঙে যায় শিমুল-নাদিয়ার সংসার।







পাঁচ বছর প্রে’ম করে বিয়ে করেছিলেন নাঈম-নাদিয়া। বিয়ের পর কাঁটিয়েছেন আরও পাঁচ বছর। দেড় বছর ধরে আলাদা থাকছিলেন তারা। এরই মধ্যে নাইমের সাথে প্রে’মে জড়িয়ে পড়েন নাদিয়া। বিয়েও করে ফেলেন দ্রুত।







অ’ভিনেতা মনির খান শিমুলের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৬ সালে ছোটপর্দার আরেক অ’ভিনেতা নাঈমকে বিয়ে করেন নাদিয়া। দুই পরিবারের সম্মতিতেই বিয়ে বন্ধনে আবদ্ধ হন তারা।নাদিয়ার দ্বিতীয় বিয়ের পর শিমুল দাবি করছেন, অনেকটা নাদিয়ার ইচ্ছাতেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছিল।







শিমুল বলেন, ‘আমা’র জায়গা থেকে শেষ পর্যন্ত চেষ্টা করেছি সংসারটা টিকিয়ে রাখতে। কিন্তু নাদিয়ার কাছে হয়তো মনে হয়েছিল যে, সে এই সংসার জীবনে ভালো নেই। তাই সে আমাকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছিল।







সে নাঈমকে বিয়ে করেছে। নাঈম আমা’র খুবই কাছের ছোট ভাই। সে খুবই ভালো ছে’লে। নাদিয়াও খুবই ভালো মে’য়ে। দুজনে সুখী হোক। এটাই আমা’র প্রত্যাশা।’







উল্লেখ্য, ২০১৬ সালের জানুয়ারি মাসে নৃত্যশিল্পী ও অ’ভিনেত্রী নাদিয়া আহমেদ ও অ’ভিনয়শিল্পী নাঈম বিয়ে করেন। নাদিয়া জানান প্রস্তাবটা নাইমের পরিবার থেকেই এসেছিল। বিয়ের কাবিননামায় স্বাক্ষর করার মুহূর্তটি দুজনের কাছে জীবনের সুখের মুহূর্ত। তাদের দুজনে এখন অনেক সুখে আছে।।






Leave a Reply

Your email address will not be published.