Breaking News
Home / খুলনা / ধ’র্ষ’ণের পর হ’ত্যা করা হয়েছে বিশ্ববিদ্যালয় ছাত্রী তিন্নিকে

ধ’র্ষ’ণের পর হ’ত্যা করা হয়েছে বিশ্ববিদ্যালয় ছাত্রী তিন্নিকে

Advertisement
Advertisement

ঝিনাইদহের শৈলকুপায় ঝু’লন্ত অব’স্থায় মৃ’ত উ’দ্ধার হ’ওয়া ইস’লামী বিশ্ব’বিদ্যালয়ের (ইবি) ছা’ত্রী উল’ফাত আরা তি’ন্নীকে (২৪) ধ’র্ষণ’ করে হ’ত্যা করা হয়েছে বলে দা’বি করেছেন তার প’রিবার ও স্ব’জনরা।







তার নি’জ ঘর থে’কে ম’র’দেহ উদ্ধা’রের আগে গত বৃহ’স্পতিবার রাতে তি’ন্নীর মেঝ বো’নের সাবেক স্বামী জা’মিরুল ই’সলাম তাদের বাড়িতে ভাঙ’চুর চালায়।







তি’ন্নীর পরি’বারের সদস্য ও স্ব’জনদের অভি’যোগ, জামি’রুলের লোক’জন তি’ন্নীকে নি’র্যাত’নের পর ঘরের মধ্যে মে’রে পা’লিয়ে গেছে। এর’পর আ’ত্মহ’ত্যার নাট’ক সাজাতে ম’রদে’হ ফ্যানে’র সঙ্গে ঝু’লিয়ে রাখে। তি’ন্নী ইবি’র হিসাববি’জ্ঞান বিভা’গের ছাত্রী ছিলেন।







তার মা হালি’মা বেগম গণ’মাধ্যমকে বলেন, ‘আ’মার মেয়ে বি’সিএসের প্রস্তু’তি নিচ্ছিল। ঘট’নার দিন সন্ধ্যা’য় কুষ্টি’য়া থেকে বা’ন্ধবীর বিয়ের অনুষ্ঠান সেরে বাড়ি ফেরছিল সে। পথে ‘জামিরুল তাকে হু’মকি দেয়, ক্ষ’তি করবে বলে’ও জা’নায়।’ এসময় তিন্নীকে পা’শবিক নি’র্যা’তন করে হ’ত্যা করা হয়ে’ছে বলে অ’ভিযোগ করে’ন তিনি।







তি’ন্নীর চা’চা হে’লাল উ’দ্দিন জা’নান, তি’ন্নীর বড় বোন মি’ন্নির ওই গ্রা’মের ব্য’বসায়ী জামিরুলের সঙ্গে বিয়ে হয়। এক বছর আগে তাদের বিবা’হবি’চ্ছেদ হয়ে’ছিল। তবে কিছুদিন প’রই জামি’রুল স্ত্রী’কে আবার ফি’রিয়ে নিতে চায়। কি’ন্তু মি’ন্নি রা’জি ছি’লেন না। এ কারণে জামি’রুল তাদের ওপর অ’ত্যাচা’র নি’র্যাত’ন চালিয়ে আস’ছিল। এছাড়া বা’ড়িতে পুরুষ সদ’স্য না থাকায় তারা অ’সহায় হয়ে পড়েছিল।







গত বৃহস্পতিবার রা’তের ঘটনা নিয়ে হে’লাল উ’দ্দিন বলেন, ‘রাত ১০টার দিকে জা’মিরুল কয়েকজন নিয়ে তি’ন্নীদের বাড়িতে ভাঙ’চুর চা’লায়। এক পর্যা’য়ে ফি’রে গি’য়ে দুই ঘণ্টা পর আ’বারও ওই বাড়ি’তে আ’সেন এবং দো’তলায় তি’ন্নীর ঘরে প্রবে’শ করেন। তবে প’রিবারের অ’ন্য সদ’স্যরা প্র’থমে বিষ’য়টি বুঝ’তে পারে’নি।







তিনি দাবি করেন, জামি’রুলরা তিন্নীকে একা পে’য়ে তা’কে নি’র্যাত’ন ক’রে। তারা তিন্নীকে ‘ধ’র্ষ’ণ করে আ’ত্মহ’ত্যা বলে চা’লানোর জন্য ফ্যানের সঙ্গে ঝু’লিয়ে রেখে যায়। ত’বে তা’র পা খা’টের স’ঙ্গে লাগা’নো ছি’ল। এভা’বে ঝু’ললে কে’উ মা’রা যা’বে না। তাকে হ’ত্যার পর ঝু’লিয়ে রাখা হ’য়েছে বলে দাবি করে’ন ‘তিনি।







তিন্নীর খালাতো ভাই মখ’লেসুর রহ’মান জানান, তা’রা গিয়ে দে’খেন, তি’ন্নী খা’টের ওপর বসা’ অবস্থায় র’য়েছে। ওড়’নার এক মাথা ফ্যানের সঙ্গে বাঁধা। আ’র অ’পর মাথা তি’ন্নীর গ’লার স’ঙ্গে বাঁ’ধা ছিল। সে’খান থেকে তা’কে উ’দ্ধার করে কু’ষ্টিয়া মেডিকে’ল কলেজ হাসপাতা’লে নিয়ে গেলে চিকি’ৎসক তাকে মৃ’ত ঘোষ’ণা ক’রেন।







তার বড় বোন মিন্নি বলেন, জামিরুল ও তার লোকজন তিন্নীর সঙ্গে খারাপ কিছু করেছে। তারা ফ্যানের স’ঙ্গে ঝু’ল’ন্ত অ’বস্থায় পেয়ে দ্রু’ত হাস’পাতা’লে নি’য়ে যান।







এ বিষ’য়ে শৈ’লকুপা থা’নার পু’লিশ পরি’দর্শক মু’হসিন আ’লি সাংবা’দিক’দেরকে বলেন, হা’মলার পর আশ’পা’শের লো’কজন চিৎকার শু’নে গেলে হাম’লাকা’রীরা পা’লিয়ে যায়। লা’শের ম’য়না’তদ’ন্ত সম্প’ন্ন হয়ে’ছে। প্র’তিবেদন পা’ওয়ার পর কী’ভাবে মৃ’ত্যু হয়ে’ছে তা জানা যাবে।







পু’লিশ জা’নিয়ে’ছে, তি’ন্নীর বাড়ি’র দর’জায় কো’পা’নোর চি’হ্ন, জানা’লার গ্লা’স ভা’ঙা পা’ওয়া গেছে। এ ঘট’নায় চার জ’নকে জিজ্ঞাসাবাদের জন্য পু’লিশি হেফা’জতে নে’ওয়া হয়ে’ছে। ত’বে পু’লিশ আনু’ষ্ঠা’নিক’ভাবে কিছু জানায়নি। ঘট’নার পর জামি’রুল পলা’তক থা’কায় তার কোন ব’ক্তব্য নেওয়া ‘সম্ভব হয়নি।






Advertisement
Advertisement

Check Also

অবশেষে পরিবার ফিরে পেল হারিয়ে যাওয়া আব্দুল্লাহ

Advertisement Advertisement প্রতিনিয়ত আমা’দের চারিপাশে কত রকমের ঘটনা ঘটে চলেছে। তার সব আম'রা জানতে না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!