‘আমি কলকাতার রসগোল্লা’ গানে তুমুল নাচ ৮৩ বছরের বৃদ্ধার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও – OnlineCityNews

‘আমি কলকাতার রসগোল্লা’ গানে তুমুল নাচ ৮৩ বছরের বৃদ্ধার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা, খ্যা’তি পেতে কেই বা না চায়? বর্তমানের এই ইন্টারনেট বিপ্লব এর যুগে সকলেই সোশ্যাল দুনিয়ায় পরিচিতি তৈরি করে নিতে চায়। যার মধ্যে খুদে ,যুবতী, বৃদ্ধা কেউই বাদ যায় নি।







“ভিডিও ভাইরাল” কথাটা সোশ্যাল দুনিয়ায় আজকাল প্রায়শই শোনা যায়। তারকা থেকে বিজনেসম্যান, পরিচালক থেকে গায়ক, সাধারণ মানুষ থেকে ডিজাইনার— সকলেই চান সোশ্যাল মিডিয়ায় আপলোড করা তাঁদের ভিডিও জনপ্রিয় হোক।







বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে কখন কী ভাইরাল হবে?‌ তা কেউই আগে থেকে আন্দাজ করতে পারবেন না। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এক বৃদ্ধার নাচের ভিডিও।







কিছুদিন আগেই বছর ৯৩ বয়সের এক ঠাকুমার জন্মদিনে তুমুল নাচের ভিডিও ভাইরাল হয়। সিম্বা সিনেমার ‘লারকি আঁখ মা’রে’ গানে অসাধারণ নাচে তোলপাড় হয় নেটদুনিয়া।







সেই ভাইরাল ভিডিও টির রেশ না কাটতেই আবারও সামনে আসল এক বৃদ্ধার নাচের ভিডিও। সবুজ রঙের গে’ঞ্জি তার সঙ্গে নীল ডেনিম জিস্ন প্যা’ন্ট। হাতে রয়েছে মোবাইল, আর রয়েছে একটি লাল টকটকে ভ্যানিটি ব্যাগ।







৮০ বছর বয়স পেরিয়ে গেছে নাকি জানা না গেলেও, এই ঠাকুমার নৃত্য দেখলে বলতে ইচ্ছা করবে যে, “কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে আশি”।







“আমি কলকাতার রসগোল্লা” গানে নেচে এই বৃদ্ধা ঠাকুরমা একেবারে নেট জনতাদের তাক লাগিয়ে দিলেন। গানটি বাঙালির মনে এক অনন্য জায়গা করে নিয়েছে। আর জনপ্রিয় গানে নেচে ভাইরাল বৃদ্ধা।







নেহাত মজার ছলেই হয়তো ঠাকুমার বেশভূষা একেবারে পাল্টে দিয়ে, নাচার জন্য আবেদন করেছিল কেউ।কিন্তু ঠাকুরমা অসাধারণ নেচে এইভাবে মন জয় করে নিয়ে ভাইরাল হয়ে যাবেন তা কেও ভাবতে পারেননি।







Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *