যে না’রীর সং’স্পর্শে এসে করো’নায় আ’ক্রা’ন্ত ট্রাম্প! – OnlineCityNews

যে না’রীর সং’স্পর্শে এসে করো’নায় আ’ক্রা’ন্ত ট্রাম্প!

মা’র্কিন প্রে’সিডেন্ট ডো’নাল্ড ট্রা’ম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প করো’না ভাই’রা’সে আ’ক্রা’ন্ত হয়েছেন। তার এক ঘ’নিষ্ঠ সহযোগী হো’প হিকস ক’রোনা ভাই’রা’সে আ’ক্রা’ন্ত হওয়ার পর থেকে’ই তারা কো’য়ারেন্টা’ইনে ছিলেন বলে জা’নি’য়েছে ব্রি’টিশ গণমা’ধ্যম বি’বি’সি’।







শুক্র’বার (২ অক্টোবর) এক টুই’টে ট্রাম্প জানান, মেলানিয়া এবং আমি করো’না প’জি’টিভ। আম'রা কোয়া’রেন্টা’ইনে আছি; সে সঙ্গে সে’রে ওঠার ‘জন্য সব ধরনের প্র”ক্রিয়া ‘শু’রু হয়েছে। আম'রা একস’ঙ্গে সুস্থ”তার দিকে যাব আ”শা ক’রি।







এর ‘আগে ‘তাদের নি’কটতম সহ’যো’গী হোপ হি’কস করো’না ‘ভা’ইরা’সে আ’ক্রা’ন্ত শ’না’ক্ত হন। এরপরই ট্রা’ম্প এবং ফা’র্স্ট লে’ডি মেলা’নিয়া ট্রা’ম্প কোয়া’রে’ন্টিনে চ’লে যান এবং টে’স্ট’ করান। প’রে তা’দেরও শ’না”ক্ত হয় ক’রোনা”ভাই’রাস সং’ক্র”মণ।







মূলত হো’প হি’ক’সের সং’স্প’র্শে আসা থে’কে’ই ক’রো’না ভা”ইরা’সে আ’ক্রা’ন্ত হয়ে’ছেন ট্রাম্প, এমন ধারণা থাকতেই পারে। কা’রণ, এই স’প্তা’হের শুরু’তেও ওহিও’তে’ একটি টি’ভি বি’তর্কে’র জ’ন্য এয়ার ফো’র্স ওয়ানে ট্রাম্পে’র সঙ্গে ভ্র’মণ ক’রেছি’লেন হি’কস।







শুধু’ তা’ই নয়, ট্রা’ম্পের স’ঙ্গে মঙ্গলবার (২৯ সে’প্টেম্বর) প্লেন থেকে না’মার সময়ও হি’ক’স’কে ‘মা’স্কপরা নেই ‘দেখা যা’য় ছবি’তে।এ ‘ছাড়া বুধবার (৩০ সেপ্টেম্বর) প্রেসি’ডে’ন্টের আরও সংস্প’র্শে যেতে হ’য়েছিল ‘হোপ হি’কস’কে।







সে’দিন ‘মি’নেসো’তাতে সমাবে”শ করতে যা’ওয়ার সম’য় মে’রিন ও’য়ান হেলি’কপ্টা’রে ট্রা’ম্পের সঙ্গে ছি’লেন তিনি। হো’প হি’কস ডো’নাল্ড ট্রা’ম্পে’র উপ’দেষ্টা। ট্রা’ম্পে’র স’ঙ্গে তার সরা’সরি কা’জের সং’স্প’র্শ। অর্থাৎ ট্রা’ম্পে’র নি’কট’ত’ম স’হায়ক।







এ ছাড়া হো’প হি”ক্স এখনো’ করো’না’ভা’ইরা’স পজি’টিভ বলেও জা’নিয়েছেন ট্রাম্প। এর আ’গে বৃহস্প’তিবারের টুই’টে ট্রা’ম্প জা’নান, বি’রাম’হী”নভাবে ক’ঠোর পরি’শ্রম কর’তে সক্ষম ৩১ বছর ব’য়সী হো’প হি’কস করো’নাভা’ইরাস ‘আ’ক্রান্ত শ’না’ক্ত হয়েছে’ন। ভ”য়ান’ক!






সুত্রঃ সময় নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *