একসাথে ঘুরলেন, তারপর রাতে গাছ তলায় বসে বি’ষ খেলেন প্রেমিক-প্রেমিকা! কিন্তু কেন? – OnlineCityNews

একসাথে ঘুরলেন, তারপর রাতে গাছ তলায় বসে বি’ষ খেলেন প্রেমিক-প্রেমিকা! কিন্তু কেন?

উভয় পরিবারের লোকজন সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক-প্রেমিকার বি’ষ’পানের ঘটনা ঘটেছে। শরীয়তপুরের জাজিরা উপজে’লার পূর্বনাওডোবা ইউনিয়নের পদ্মা সেতু এলাকায় এ ঘটনা ঘটে।







বি’ষ’পানে প্রেমিকার মৃ’ত্যু হয়েছে। প্রেমিক অ’সুস্থ হয়ে শরীয়তপুর সদর হাসপাতা’লে ভর্তি গতকাল বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে জাজিরা থা’না ও পদ্মা সেতু প্রজেক্ট চায়না ক্যাম্পের পু’লিশ তাদের উদ্ধার করে।







এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুবেলের বন্ধু গোপালঞ্জের কোটালিপাড়া উপজে’লার গৌতম বাড়ৈ ও মাদারীপুরের কালকিনি উপজে’লার শশিকর গ্রামের মৃ'ত তুরিপদ বাড়ৈর ছেলে বাবুল লাল বাড়ৈকে আ’ট’ক করেছে পু’লিশ।







মৃ'ত প্রেমিকা আজিজা আক্তার (১৮) জাজিরা উপজে’লার বিকেনগর ইউনিয়নের ছোবাহানন্দি মাদবরেরকান্দি গ্রামের আয়নাল মোল্লার মেয়ে ও বিকেনগর বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।







প্রেমিক রুবেল বাগচি (২০) গোপালগঞ্জের কোটালিপাড়া উপজে’লার নইয়ারবাড়ি গ্রামের নিখিল বাগচির ছেলে। পু’লিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রেমিক রুবেল বাগচি কাঠমিস্ত্রির কাজ করেন।







ফেব্রুয়ারি মাসে রুবেল জাজিরা উপজে’লার বিকেনগর ছোবাহানন্দি মাদবরেরকান্দি গ্রামের আয়নাল মোল্লার বাড়িতে কাঠমিস্ত্রির কাজ করতে আসেন। পরে আয়নাল মোল্লার মেয়ে আজিজার সঙ্গে রুবেল বাগচির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।







আগস্ট মাসে উভয় পরিবারের লোকজন তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি জেনে যায়। ছেলে হিন্দু ও মেয়ে মুসলিম হওয়ায় পরিবার তাদের মেনে নেয়নি। বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে রুবেল মোক্তারপুর থেকে বিকেনগর ইউনিয়নের ছোবাহানন্দি মাদবরেরকান্দি গ্রামে আজিজার সঙ্গে দেখা করতে আসেন।







পরে সারাদিন ঘুরে রাতে পদ্মা সেতু প্রজেক্ট এলাকার একটি গাছের নিচে বসে রুবেল-আজিজা বি’ষ’পান করেন। প্রেমিক রুবেল বাগচি বলেন, আজিজার সঙ্গে আমা’র আট মাস ধরে প্রেমের সম্পর্ক। কিন্তু পরিবার আমা’দের সম্পর্ক মেনে নেয়নি।







তাই আম'রা বি’ষ’পান করে আ’ত্ম’হ’ত্যা’র পথ বেছে নিয়েছি। জাজিরা থা’না পু’লিশের ওসি (ত’দন্ত) মিন্টু মন্ডল বলেন, বৃহস্পতিবার সকালে রুবেল বাগচিকে অজ্ঞান এবং আজিজা আক্তারকে মৃ’ত অবস্থায় উদ্ধার করা হয়।







পরে রুবেলকে শরীয়তপুর সদর হাসপাতা’লে ভর্তি করা হয়। ওসি বলেন, আজিজার ম’র’দেহ ময়নাত’দন্তের জন্য সদর হাসপাতা’লের ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুজনকে আ’ট’ক করা হয়েছে। তবে জাজিরা থা’নায় এখনও কোনো অভি’যো’গ আসেনি। ঘটনার ত’দন্ত চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *