বাবার শেষ বিদায়ে কা’ন্নায় ভে’ঙে পড়লেন নিশো (ভিডিও) – OnlineCityNews

বাবার শেষ বিদায়ে কা’ন্নায় ভে’ঙে পড়লেন নিশো (ভিডিও)

বৃহস্পতিবার (১ অক্টোবর) বাবাকে হারিয়েছেন সময়ের দাপুটে অভিনেতা আফরান নিশো। গতকালই টাংগাইলের ভূঞাপুরে পারিবারিক কবরস্থানে দা’ফন সম্পন্ন হয়েছে নিশোর বাবার। কিন্তু বাবাকে শেষ বিদায় দিতে গিয়ে কা’ন্নায় ভে’ঙে পড়েন এই অভিনেতা।







নিশোর বাবার নাম মো. আব্দুল হামিদ মিয়া ভোলা। তিনি একজন বীর মু’ক্তিযো’দ্ধা। টাংগাইল জে’লা পরিষদের সদস্য ও ভূ’ঞাপুর উপ’জে’লা আওয়ামী লী’গের সাধারণ সম্পাদক ছিলেন।







স্বাভাবিকভাবে মো. আব্দুল হামিদ মিয়া ভোলার জানাজায় অ’সংখ্য মা’নুষ উপ’স্থিত হয়েছিলেন। জা’নাজা নামাজের আগে সমবেত সবার উ’দ্দেশ্যে বক্তব্য রাখেন নিশো। তারই একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।







ব’ক্ত”ব্যের শু’রুতে নি’শো বলেন—বাবাকে হারিয়ে ছেলে হিসেবে ক’ষ্ট হচ্ছে। কিন্তু প্রকৃতির বি’রুদ্ধে তো যাওয়া যাবে না। প্রত্যেক সন্তানকে এই অ’ভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়। এটাই বা’স্তবতা। আমি তা মে’নে নিয়েছি।







কারণ পৃথিবীতে কেউ আজী’বন থাকবে না। তবে বাবাকে শেষ বিদায় জা’নাতে আপনারা এ’ত মানুষ সম’বেত হয়ে’ছেন তা দে’খে হৃদ’য়টা ভ’রে উঠছে। গ’র্ব হয় আ’মি এই বা’বার স’ন্তান। আমি আপ’নাদে’রকে অ’ন্তর থেকে ভা’লোবাসি।







এ কথা বলতে বলতে কা’ন্নায় ভে’ঙে পড়েন নিশো। নিজেকে সামলে নিয়ে আবার কথা বলতে শুরু করেন তিনি। সবার কাছে ক্ষ’মা চেয়ে নি’শো বলেন—আমা’র বাবা ভুল করে আপনাদের যদি ক’ষ্ট দিয়ে থাকেন তবে তার পক্ষ থেকে আমি ক্ষ’মা চাচ্ছি।







আর কেউ যদি তার কাছে কোনো অ’র্থ পান তবে আমা’দেরকে জানাবেন। আর বাবার জন্য সবাই দোয়া করবেন। কি’ড’নিসহ বিভিন্ন জটিল রোগে দীর্ঘদিন ধরে ভুগছিলেন আফরান নিশোর বাবা।







স’ম্প্রতি তার শারী’রিক অবস্থার অব’নতি হলে তাকে ন’গ’রীর বাং’লাদেশ স্পে’শালা’ইজড হাস’পা’তালে ভ’র্তি করা হয়। সে’খানে চি’কিৎসা’ধীন অ’বস্থায় বৃহস্প’তিবার ভো’ররা’তে মা’রা যান তিনি।







Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *