শাহরুখের কঠিন যে সংগ্রামের কথা শোনালেন স্ত্রী গৌরী – OnlineCityNews

শাহরুখের কঠিন যে সংগ্রামের কথা শোনালেন স্ত্রী গৌরী

বলিউড কিং শাহ’রুখ খান। তাকে রোমান্সের কিং-ও বলা হয়। দুর্দান্ত অভিনয় এবং মার্জিত ব্যক্তিত্ব নিয়ে তিনি নিজেকে নিয়ে গিয়েছেন। তাকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার জন্য বিশেষ কোনো বিশেষণের প্রয়োজন হয় না।







দীর্ঘ অভি’নয় ক্যা’রিয়া’রে অ’সংখ্য দর্শক’প্রিয় সিনেমা উপ’হার দিয়ে’ছেন। বিশ্ব’জুড়ে তার খ্যাতি। শা’হরু’খের টিভি অভিনে’তা থেকে সুপারস্টার হয়ে ওঠা প্রসঙ্গে তিনি বলেন, ‘সত্যি বলতে তার সিনে’মা মুক্তির পরও বিষ’য়টি বুঝতে পারিনি।







এম’নকি ব্লক’বা’স্টার সিনে’মা উপহা’র দেও’য়ার পরও নয়। তার সফ’ল হওয়ার বিষয়টি বুঝতে দীর্ঘ স’ময় লেগে’ছে।’ গৌরী আরো বলেন, ‘এটি খুবই স্বা’ভা’বিক প্র’ক্রি’য়ায় ও ধীর গতিতে হয়েছে।







এমন নয় যে একদিন সকা’লে উঠ’লাম এবং তাকে এই অ’বস্থা’য় দেখ’লাম। এটা তেমন ছিল না। সে সংগ্রা’ম করে’ছে। আমা’দের অনেক চড়াই-উৎড়া’ই পার ক’রতে হয়ে’ছে। সে নিজে’র প্র’তিভা ও দ’ক্ষতা বা’ড়িয়ে তা সঠিক’ভাবে কাজে লা’গিয়ে’ছে।







তার প’রিশ্র’মের ফল এখন আম’রা উপভো’গ করছি।’ ১৯৯১ সালে ২৫ অ’ক্টো’বর বিয়ে ক’রেন শাহরুখ-গৌরী। বি’য়ের পরও প্রায় ছয় বছর পর্য’ন্ত সংগ্রাম করেছেন শাহরুখ। ১৯৯৭ সালে শাহরুখ-গৌরীর প্রথম ছেলে আ’রিয়া’নের জন্ম হয়।







এরপর’ই ব’লিউ’ডের অ’ন্যত’ম নাম হয়ে ওঠেন শাহরুখ। অন্যদিকে গৌরী ঝুঁকে পড়েন ইন্টে’রি’য়র ডি’জাইনিং-এর দিকে। ২০০০ সালের মে মাসে তাদের মেয়ে সুহা’নার জ’ন্ম হয়।







২০১৩ সালে সা’রোগে’সি প’দ্ধ’তিতে তৃতী’য় স’ন্তান আ’ব্রা’মের মা-বাবা হন এই তা’রকা দ’ম্পতি। ক’রো’না মহা’মা’রির এই সময়ে স’ন্তান’রা কী’ভাবে সময় কা’টা’চ্ছে’ন জানতে চাওয়া হলে গৌরী বলেন, ‘সু’হানা তার অ’নলা’ইন স্কুল নিয়ে ব্যস্ত।







আরি’য়া’ন কলেজ শে’ষ করে এখন সি’নেমা দেখে ও ভিডিও গেম খেলে অব’সর কা”চ্ছে। অন্যদি’কে, আ’ব্রাম স্কুলে যাচ্ছে। শুরু’তে ক’ষ্ট হলেও ধীরে ধীরে তারা পরি’স্থিতি’র সঙ্গে মা’নিয়ে নিয়েছে।’






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *