কারা’গারের আজ রাতে গরুর মাংস দেয়া হবে মিন্নিকে – OnlineCityNews

কারা’গারের আজ রাতে গরুর মাংস দেয়া হবে মিন্নিকে

বরগুনা;র আ;লোচিত রিফাত শরীফ হ’ত্যা ;মা;ম’লায় মৃ’ত্যুদ’ণ্ডপ্রা’প্ত আয়েশা সি’দ্দিকা মিন্নিকে বরগুনা জে’লা কারা’গারের কন’ডেম সেলে রাখা হয়েছে।







কন’ডেম সেলের নারী ইউনিটে রয়েছেন তিনি। ক’নডেম সেলে বৃহস্পতিবার দুপুরে মি’ন্নিকে ভাত, সবজি ও ডাল দেয়া হয়েছে বলে জানিয়েছেন বরগু’না জে’লা কারা’গারের জে’ল সুপার আনোয়ার হোসেন।







তিনি জানান, দুপুরের খাবারে মিন্নিকে ভাত, সবজি-ডাল দেয়া হলেও রাতে গরুর মাংস দেয়া হবে। তবে প্রথম রাতে তিনি মো’টেও ঘু’মাতে পারেননি। নিজের মৃ’ত্যুদ’ণ্ডের রায়কে বিশ্বা’সই করতে পা’রেননি মিন্নি।







জে’ল সু’পার আনো’য়ার জানান, রিফাত শরীফ হ’ত্যা মা’মলায় মৃ’ত্যুদ’ণ্ডপ্রা’প্ত বাকি পাঁচ আসা’মিও মান’সিক’ভাবে বিপ’র্যস্ত হয়ে পড়েছেন। তাদেরও ক’নডেম সেলে রাখা হয়েছে।







তিনি আরো জানান, ব’ন্দিরা কখনো সেল থেকে বাইরে বের হতে পারবেন না। মাসে একবার তার স্বজনদের সঙ্গে দেখা করতে পারবেন। এছাড়া সপ্তাহে একবার তারা ফোনে তাদের স্বজনদের সঙ্গে একটি নি’র্দিষ্ট সময় প’র্যন্ত কথা বলতে পারবেন।







২০১৯ সালের ২৬ জুন বরগু’না সরকারি কলেজের সামনে নয়ন ব’ন্ড ও তার সহ’যোগী স’ন্ত্রা’সীরা প্রকাশ্যে রাম’দা দিয়ে কু’পি’য়ে রিফাত শরী’ফকে গু’রু’তর আ’হ’ত করে।







এরপর বীর’দর্পে অ’স্ত্র উঁ’চিয়ে এলা’কা ছাড়েন তারা। গু’রু’তর আ’হ’ত’ রি’ফাত বরি’শাল শের-ই বাংলা মে’ডিকেল কলেজ হাস’পাতা’লে ওইদি’নই মা’রা যান।







এ ঘ’টনায় পরদিন মা’মলা করেন নি’হ’ত রিফা’তের বাবা আব্দুল হা’লিম দুলাল শ’রীফ। গত’কাল বুধবার আ’লোচিত এ মা’মলায় নি’হ’ত রিফাত শ’রীফের স্ত্রী’ আয়ে’শা সি’দ্দিকা মি’ন্নিসহ ছয় আ’সামির মৃ’ত্যুদ’ণ্ড ও চার’জনকে খা’লাসের রায় দেয় আদা’লত।







এছাড়া সা’জা’প্রা’প্ত প্র’ত্যেককে ৫০ হাজার টাকা জ’রিমানা করা হয়। মৃ’ত্যুদ’ণ্ডপ্রা’প্তরা হলেন- রি’ফাত ফরাজী, আল কাইয়ুম ওরফে রাব্বি আকন, মোহাইমিনুল ইস’লাম সিফাত,







রেজোয়ান আলী খান হৃ’দয় ওরফে টি’কট’ক হৃ’দয়, মো. হা’সানও আয়ে’শা সি’দ্দিকা মিন্নি। খা’লা’সপ্রাপ্তরা হলেন- মো. মু’সা, রাফিউল ইস’লাম রাব্বি, মো. সাগর, কা’ম’রুল হাসা’ন সায়মুন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *