Home / সারা দেশ / কা’রা’গার থেকে বাবা ও মাকে ফোন করে যা বললেন মিন্নি, কথা শুনে সবাই হ’তবাক

কা’রা’গার থেকে বাবা ও মাকে ফোন করে যা বললেন মিন্নি, কথা শুনে সবাই হ’তবাক

Advertisement
Advertisement

রি’ফা’ত হ’ত্যা মা’মলায় নি’হ’তের স্ত্রী আ’য়’শা সি’দ্দিকা ওরফে মি’ন্নি’সহ ছয়জ’নকে মৃ’ত্যু’দ’ণ্ড দিয়েছেন আ’দা’ল’’ত। বুধ’বার (৩০ সেপ্টেম্বর) রায়ের পর মি’ন্নিস’হ ছয় আ’সা’মি’কে ব’র’গুনা জে’লা কা’রাগা’রের কন’ম সে’লে রাখা হয়েছে।







বৃহ’স্প’তিবার (১ অক্টোবর) সকালে বর’গুনা কা’রা’গার থে’কে মিন্নি তার বা’বার স’ঙ্গে কথা বলে কা’ন্না’কা’টি ক’রেছে বলে জানা গেছে। মি’ন্নিকে কা’রা’গা’রের এক’টি নি’র্জন ক’ক্ষে রাখা হয়েছে বলে দা’বি ক’রেছেন তার বাবা।







সেই কক্ষ থে’কেই ফোন করেছেন মিন্নি। বৃহস্প’তিবার দুপুরে জেল’সুপার বলেন, এ মুহূর্তে বর’গুনা’র কা’রা’গা’রে না’রী ব’ন্দি’দের মধ্যে এক’মাত্র মিন্নিই ক’ন’ডেম সে’লে রয়ে’ছে। স’কাল ৯টায় তার বা’বার সঙ্গে কথা বলে’ছে মিন্নি।







মিন্নি যখ’ন কথা ব’লেছে, তখন ফো’নে’র কাছে আ’মা’দের একজ’ন ডি’উটি ক’রেন। তিনি বলে’ছেন, মিন্নি কো’নো কা’ন্না’কাটি করে’নি। সকাল ১০টার সময় অন্য পাঁচ’জন ফাঁ’সি’র আ’সা’মিও ফো’নে কথা ব’লেছে।







তিনি বলেন, মি’ন্নি ছাড়া ব’রগু’নার কা’রাগা’রের ক’ন’ডেম সে’লে এখন অন্য কো’নো না’রী’ব’ন্দি নেই। এ ছা’ড়া রি’ফাত হ’ত্যা মা’’মলার অ’পর পাঁচ’জন দ’ণ্ড’প্রা’প্ত পু’রুষ আ’সা’মি’কে’ও ক’ন’ডেম সে’লে রা’খা হয়ে’ছে।







এই পাঁচ’জ’ন ছাড়া ব’র’গু’’নার কা’রা’গা’রের ক’ন’ডেম সে’লে অন্য কো’নো ব’ন্দিও নে’ই। মি’ন্নির বাবা মো’জাম্মে’ল হোসেন কি’শোর বলেন, বুধবা’র মি’ন্নিসহ ছয়’জনের মৃ’ত্যু’দ’ণ্ডের রা’য়ের পর তা’দের বর’’গুনা কা’রা’গা’রে নে’য়া হয়েছে।







সে’খানে তা’দের ক’ন’ডে’ম সে’লে রা’খা হয়। তিনি বলেন, সকাল ১০টার দিকে’ কা’রা’গা’র থেকে মি’ন্নি আ’মার ও আ’মার স্ত্রী’র সঙ্গে ফো’নে কথা বলেছে। সে খুব কা’ন্না’’কা’টি করে’ছে। কা’রা’গা’রে মিন্নি’ ভা’লো নেই।







তা’কে একা এক’টি নি’র্জ’ন ক’ক্ষে” রা’খা হয়ে’ছে। মি’ন্নি’র বাবা দাবি করেন, আ’মা’র মে’য়ে নি’র্দো’’ষ। এক’টি কু’চ’ক্রী’ম’হল ষ’ড়’য’ন্ত্র করে তার মেয়ে’কে এ মা’ম’লায় ফাঁ’সি’য়েছে। এক’টি প্রভা’ব’শা’লী মহল’কে আ’ড়া’ল ক’রার জ’ন্যই এটা করা হয়েছে।







আমি রা’য়ের ক’পি পাও’য়ার আবে’দন করে’ছি। এটি’ হা’তে পে’লে উচ্চ আ’দালতে এ রা’য়ে’র বি’রু’দ্ধে আ’পিল ক’রব। আমি আ’শা’বাদী, আ’মার মে’য়ে উচ্চ আ’দা’ল’তে নি’র্দো’ষ প্র’মা’ণিত হবে।







শা’হ’নেও’য়াজ রি’ফাত শ’রী’ফ হ’ত্যা’ মা’ম’লায় মো. রাকিবুল হাসান ওরফে রি’ফা’ত ফরাজী, আয়’শা সিদ্দি’কা ওর’ফে মি’ন্নিসহ ছয় আ’সা’মির মৃ’ত্যুদ’ণ্ড দে’ন আ’দা’লত।







বু’ধবার দু’পুর পৌ’নে ২টার দিকে রি’ফাত শ’রী’ফ হ’ত্যা মা’ম”লার রা’য় ঘো’ষণা করেন ব’রগুনার জে’লা ও দায়’রা জ’জ আদা’ল’তের বিচার’ক মো. আছাদুজ্জা’মান। এ মা’ম’লায় চা’রজ’নকে খা’লা’স দিয়ে’ছেন আ’দা’লত।







প্রস’ঙ্গত, ২০১৯ সালের ২৬ জুন ব’র’গু’না সর’কারি কলে’জের সা”মনের সড়’কে রি’ফাত শ’রী’ফকে প্র’কা’শ্যে কু’পি’য়ে জ’খ’ম করে ন’য়ন ব’ন্ডের গ’ড়া কিশোর গ্যাং’ ব’ন্ড গ্রু’প।







এ ঘ’টনা’র এক’টি ভি’ডিও সা’মা’জি’ক যো’গা’যো’গমাধ্য’মে ভা’ই’রাল হলে দে’শ’ব্যা’পী আ’লো’ড়’ন সৃ’ষ্টি হয়। ২ জু’লাই মা’ম’লার প্রধান আ’সামি নয়ন ব’ন্ড নি’হ’ত হন।







রি’ফাত হ’ত্যা মা’ম’লায় ২৪ জন’কে আ’সামি ক’রে দুটি ভা’গে গত বছ’রের ১ সেপ্টে’ম্বর চা’র্জশিট দেন ত’দ’ন্তকা’রী কর্ম’কর্তা। এর ম’ধ্যে ১০ জন প্রা’প্ত’বয়স্ক ও ১৪ জন শি’শু আ’সা’মি।






Advertisement
Advertisement

Check Also

আর ভ্যান চালাবে না শিশু শম্পা, পরিবারের সব দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

Advertisement জামালপুরে ভ্যা’নচালক শি’শু শম্পার অ’সুস্থ বাবা’র চিকি’ৎসা ও তার প’রিবারের সব দায়িত্ব নিয়ে’ছেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!