Breaking News
Home / সারা দেশ / কা’রাগা’রে মেয়ের সঙ্গে ফোনে কথা বলে যা বললেন মি’ন্নির বাবা, কি ব্যবস্থা নিচ্ছে এখন?

কা’রাগা’রে মেয়ের সঙ্গে ফোনে কথা বলে যা বললেন মি’ন্নির বাবা, কি ব্যবস্থা নিচ্ছে এখন?

Advertisement
Advertisement

রিফাত শ’রী’ফ হ’ত্যা’ মা’ম’লা’র রায়ে স্ত্রী আ’য়ে’শা সি’দ্দিকা মি’ন্নিসহ’ ছয়’জ’নের মৃ’ত্যু’দ’ণ্ড দি’য়ে’ছেন আদা’লত। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বর’গুনা জে’লা ও দায়’রা জজ আদা’ল’তের বিচা’রক মো. আ’ছাদুজ্জা’মান এ রায় ঘোষ’ণা ক’রেন।







জানা যায়, ফাঁ’সি’র’ দণ্ড’প্রা’প্ত ছ’য় আ’সা’মি’কে বর’গুনা জে’লা কা’রা’গারে’র ক’নডে’ম সে’লে রা’খা হ’য়েছে। বর’গু’নার কা’রা’গা’রের ক’নডে’ম সে’লে রি’ফা’ত হ’ত্যা’র এই ছয় আ’সা’মি ছা’ড়া অ’ন্য কো’নো ব’ন্দি’ই নেই বলে জা’নিয়ে’ছেন বরগুনা জে’লা কা’রা’গা’রের ত’ত্ত্বা’বধা’য়ক (জেল সুপার) মো. আ’নো’য়ার হো’সেন।







তিনি’ ব’লেন, এই মু’হূ’র্তে ব’রগুনা’র কা’রা’গা’রে ‘না’রী বন্দী”দের মধ্যে এক’মা’ত্র মি’ন্নি’ই ক’ন’ডেম সেলে আ’ছেন। মিন্নি’ ব্য”তীত ‘বর’গুনার কা’রা’গা’রের কন’ডে’ম সে’লে অন্য কো’ন না’রী’ ব’ন্দী’ নে’ই।







এদি’কে বৃহ’স্প’তিবার (১ আগস্ট) স’কালে বাবা-মায়ের স’ঙ্গে ফোনে ক’থা বলা’র সময় কা’ন্না’কা’টি করেছে’ন মিন্নি’। মিন্নি’র বাবা মো’জাম্মে’ল হোসেন দুপু’রে এ কথা ব’লেন। মি’ন্নির বাবা মো’জা’ম্মেল হোসেন বলে’ন, ‘স’কাল ১০টার দি’কে মি’ন্নি (আয়শা সিদ্দিকা) আমা’র ও আ’মার স্ত্রীর সঙ্গে কথা ব’লেছে।







সে খু’ব কা’ন্না’কাটি ক’রেছে। কা’রা’গা’রে সে ভালো নেই। তাঁ’কে একা এ’কটি নি’র্জ’ক’ক্ষে রাখা হ’য়েছে।’ তিনি আ’রও বলেন, ‘আমা’র মে’য়ে নি’র্দো”ষ। এক’টি কু’চ’ক্রী মহ’ল ষ’ড়’য’ন্ত্র’ ক’রে আমা’র মেয়ে’কে এই মা’ম’লা’য় ফাঁ’সি’য়ে’ছে।







একটি প্র’ভা’ব’শা’লী ম’হ’ল’কে আ’ড়া’ল করার জন্য’ই এটা করা হ’য়ে’ছে। আমি রা’য়ে’র ক’পি পাও’য়া আ’বে’দ’ন করেছি। এ’টি হাতে পেলে দ্রু’ত উ’চ্চ আদা’ল’তে এই রা’য়ে’র বি’রু’দ্ধে’ আ’পি’ল করবে। আ’মি আ’শা’বাদী আমা’র মেয়ে উচ্চ আ’দাল’তে নি’র্দো’ষ’ প্র’মা’ণিত হবে।’







মোজা’ম্মে’ল হোসেন বলেন, ‘সারা দেশে’র মা’নুষ ভি’ডি’ও’তে দেখে’ছে আ’মার মেয়ে জী’ব’নে’র ঝুঁ’কি’ নি’য়ে তাঁর স্বা’মী রি’ফা’ত শরী’ফ’কে স’ন্ত্রা’সী’দে’র হাত থে’কে র’ক্ষা’র আ’প্রা’ণ চে’ষ্টা ক’ছে।’ আ’হ’ত রি’ফা’তকে একা’ই হাস’পাতালে’ নি’য়ে গে’ছে। অথ’চ এই মা’ম’লায় আমা’র মে’য়ে’কে ফাঁ’সা’নো হ’লো।’







উল্লেখ্য, বর্ত’মানে দে’শের বি’ভি’ন্ন কা’গা’রে ৪৯ জন না’রী ফাঁ’সির দ’ণ্ড মা’থা’য় নিয়ে ক’ন’ডেম সে’লে’র বা’সি’ন্দা। ফাঁ’সি’র দ’ণ্ড’প্রা’প্তদে’র থা’কার এই সে’লে’র স”র্বশে’ষ বা’সি’ন্দা হয়েছে’ন বর’গুনা’র আ’য়েশা সিদ্দিকা মিন্নি।







আ’লো’চিত রি’ফাত শরীফ ‘হ’ত্যা’ ‘মা’ম’লায় তাঁ’র ‘স্ত্রী আয়ে’শা সি’দ্দিকা মি’ন্নিস’ ছয় ‘আ’সা’মি’কে মৃ’ত্যু’দণ্ড’ দেন আ’দা’লত। একই সঙ্গে প’লা’তক এক’জনস’হ বা’কি চা’র আ’সা’মি খা’লা’স পে’য়ে’ছেন রায়ে।







গত’কা’ল ব’র’গুনার জে’লা ও দা’য়রা’ জজ মো. আ’ছাদু’জ্জামান চা’ঞ্চ’ল্যক’র এ হ’ত্যা’ মা’ম’লার রায় ঘো’ষ’ণা ক’রে’ন। মৃ’ত্যু’দ’ণ্ডে’র পা’শাপা’শি ছ’য় ‘আ’সা’মি’র স’বাই’কে ৫০ হাজা”র টা’কা ক’রে ‘জ’রি’মানা করে’ছেন’ আ’দা’ল’ত।







এ হ’ত্যা’র ঘট’না’য় পু’লিশ’ ২৪ জ’নে’র বি’রু’দ্ধে অভি’যো’গপ’ত্র দি’লেও তার মধ্যে প্রা’প্ত’বয়’স্ক ১০ আ’সা’মি’র বিচার চলে এ আ’দাল’তে। ১৫ মাস আগে ব’র’গুনা জে’লা শ’হ’রের ক’লে’জ রো’ডে প্র’কা’শ্যে রি’ফাত’ শরী’ফ’কে তিন যু’ব’কের রা’ম’দা দি’য়ে কো’পা’নো’র ভিডিও সা’মা’জিক যোগা’যোগ’মাধ্যমে ছড়ি’য়ে প’ড়লে স্ত’ম্ভি’ত হয়ে ‘যায় গো’টা দেশ।







দা’বি ওঠে আ’সা’মি’দে’র দৃ’ষ্টা’ন্ত’মূ’লক শা’স্তি’র। মৃ’ত্যু’দ’ণ্ড’প্রাপ্ত’ ছয় আ’সা’মি হলে’ন- রাকি’বুল হাসান ওরফে’ রি’ফাত ফ’রা’জী (২৩), আল কাইয়ুম ওরফে রাব্বি আকন (২১), মোহাইমিনুল ইস’লাম সিফাত (১৯), রেজোয়ান আলী খান হৃদয় ওর’ফে টি’কট’ক হৃ’দয় (২২), মো. হাসান (১৯) এবং রিফাত শরীফের স্ত্রী আ’য়েশা’ সিদ্দি’কা মিন্নি (১৯)।







এ ছাড়া হ’ত্যা’কা’ণ্ডে ‘সং’শ্লি’ষ্টতা প্র’মা’ণি’ত না হওয়া’য় খা’লা’স পাও’য়া চা’র আ’সা’মি’ ‘হ’চ্ছেন- মুসা (২২), রা’ফিউ’ল ই’লা’ম ‘রাব্বি (২০), সাগর (১৯) ও কা’ম’রু’ল হাসা’ন সা’য়’মুন (২১)।






Advertisement
Advertisement

Check Also

গোসল করতে গিয়ে মিললো ক’ঙ্কাল, বাবা বললেন- ‘এইতো আমার মেয়ে’

Advertisement তিন মাস আগে নানাবাড়িতে বেড়াতে গিয়ে নি’খোঁজ হন কলেজছাত্রী মিম খাতুন (১৮)। শনিবার সন্ধ্যায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!