প্রেমের গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন শওন, বললেন ‘হ্যাঁ… তার সাথে আমার প্রেম’ – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / প্রেমের গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন শওন, বললেন ‘হ্যাঁ… তার সাথে আমার প্রেম’

প্রেমের গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন শওন, বললেন ‘হ্যাঁ… তার সাথে আমার প্রেম’

Advertisement
Advertisement

মেহের আ’ফরোজ শাওন একজন বাংলাদেশি অভিনেত্রী, পরিচালক ও গায়িকা। বাংলা’দে’শের জন’প্রিয় কথা’সাহি’ত্যিক হুমায়ূন আ’হমে’দের দ্বি’তীয় স্ত্রী ছিলেন তিনি। ফেসবু’কে ‘নতুন প্রেমে’র কথা জানা’লেন অভিনে’ত্রী শাওন।







অন্য প্র’কা’শের স্ব’ত্বাধি’কারী মাজ’হা’রুল ইসলা’মের সঙ্গে অভি’নেত্রী মেহের আ’ফ’রোজ শাওনের প্রে’মে’র গু’ঞ্জন শোনা যায় মাঝে মা’ঝেই। দীর্ঘ’দিনের সেই গুঞ্জ’ন নিয়ে এবার মুখ খুল’লেন অভিনেত্রী শাওন।







মাজ’হা’রের জন্ম’দি’নে এক ফে’সবুক স্ট্যা’টাসে প্রে’ম বিষ’য়ক প্রস’ঙ্গ’টি তু’লে ধরে নি’জের অব’স্থান পরি’ষ্কার করেন তিনি।হুমা’য়ূন আহ’মেদে’র বিদেশে চিকিৎসাকালী’ন একটি ছবি ফেস’বুকে শে’য়ার করেন শাওন। যেখানে হ‌ু’মায়ূ’নের বে’ডের পাশে বসে আ’ছেন শাওন ও মাজহার।







ওই স্ট্যা’টাসে শাওন বলেন, ‘এই মা’নুষটার (মাজহার) সাথে আমা’কে নিয়ে এ’কটা কথা টুক’টাক শোনা যায়। কথাটা বেশ অ’স্বস্তি’কর। তার স্ত্রী আর আমি বিষয়’টা নিয়ে চরম খুন’সু’টি আর হা’সা’হাসি করলেও আ’মাদের সাথে নতুন বন্ধুত্ব হওয়া কেউ কেউ একটু ইতং বিতং করে প্রসঙ্গটা তোলেন আর অ’প্র’স্তু’ত হয়ে বলেন ‘আহা!







বাইরে’ থে’কে কি ভু’ল ধা’রণা নিয়ে’ই না ছিলাম!’ বলছিলাম আমা’র সব’চা’ইতে কাছের প্রতি’বে’শী, হুমায়ূন আহমে’দের পু’ত্রস’ম বন্ধু প্র’কাশক মাজ’হারুল ইসলা’ম ভাই’য়ের কথা।’ মা’জহা’রের স্ত্রী’র সঙ্গে নি’জের সম্প’র্কের বি’ষয়টি তু’লে ধরে শাওন বলেন, ‘মাজহার ভাইয়ে’র স্ত্রী তান’জি’না রহমান স্বর্ণা ভাবি আমা’র সব’চেয়ে কা’ছের সহ’চর।







দি’নের মধ্যে ৩/৪ বার দেখা করে সা’রা’দি’নের প্যাঁ’চাল নিয়ে বক’র’বক’র না করলে আ’মাদে”র পে’টের ভাত হজ’ম হয় না।’তিনি আরও বলেন, ‘এই ক’রো’নাব’ন্দী সময়ে আ’মা’দের আ’রে’কটি অ’ভ্যা’স হলো ছাদে একসাথে কি’ছুক্ষণ হাঁটা’হাঁ’টি করা তারপ’র বি’ছানা’য় আধ’শো’য়া হয়ে অনে’কক্ষ’ণ চু’প করে থে’কে দী’র্ঘ’শ্বা’স ছাড়তে ছাড়তে বলা- ‘ভাল্লাগে না… এই অ’সাধা’রণ মা’নুষটি’র (স্বর্ণা) স্বা’মী’র সাথে নাকি আ’মার প্রেম! হ্যাঁ… তার সা’থে আমা’র প্রেম।’







মাজহারু’ল ইস’লামে’র সঙ্গে নিজের সম্পর্ক কেমন তা জানিয়ে শাওন লিখেন, ‘আমা’র কি’শো’রীবেলা’য় প্রণ’য়ের সময় আ”মি যখন হুমায়ূন আ’হমেদে’র সাথে ছেলে’মা’নুষী রাগ ক’রতাম তখন তিনি ব’ড়ভা’ইয়ের মতো আমা’র ভুল ভা’বনা”গুলো ধরিয়ে দিয়ে আ’মাকে শা’ন্ত কর’তেন।







উনি আমা’র আ’রেক মায়ে’র গ’র্ভে জন্ম নেওয়া বড়ভাই- তার সাথে আমা’র ভা’ইয়ে’র মতো প্রেম। কর্কট রো”গের চিকিৎসা চ’লাকালীন সময় হুমায়ূ’ন আ’হমে’দের আ’পন ভাইদের যে দায়িত্ব ছিল সেই দা’য়ি’ত্ব তিনিই পালন করে’ছেন।







ক’খনো বা’জার ক’রে আনা তো কখনো তার হ‌ুমায়ূন ভাই’য়ের প’ছন্দের খাবারটা রান্না করে ফেলা যেন কে’মো’থেরা’পির পর তিনি একটু খেতে পারেন।







প্রায়ই রা’তের বেলা এক বছরের নি’নি’তকে কোলে নিয়ে হেঁটে ঘুম পাড়াতেন যাতে করে আমি একটু বিশ্রাম পাই। হাস’পাতা’লে হুমা’য়ূনের বিছা’না’র পাশে এ’করাত’ আ’মি জাগি তো আ’রেক রাত তিনি জা’গেন, আমা’র মতো করেই হুমায়ূন আ’হমে’দের পা টিপে তাকে ঘুম পাড়িয়ে দেন।







র’ক্তে’র স’ম্পর্ক না থেকেও তিনি হুমায়ূন আ’হমে’দের ছোট ভা’ই। আমি ওনা’কে দেব’রের ম’তো ভা’লো’বাসি। নিনিত, নিষা’দ আর আমা’র ছোট্ট প’রি’বারটি ছা’ড়া তাদের প’রিবা’রের কোনো উৎসবই পূর্ণ হয় না!







তাদের সব আনন্দের ভাগ যেন আমা’দের না দি’লেই নয়! তাদের ছেলে দু’টিও বড়’ভাই’য়ের মতো’ই আগ’লে রে’খেছে আমা’র নিনি’ত-নি”ষাদকে। নিনিত, নিষাদ আর আমি- আম'রা ৩ জনই তাদের পরি’বারের সব্বা’ইকে অনেক অনেক ভালোবাসি…’






Advertisement
Advertisement

Check Also

বিছানায় নিজেদের ঘ-নিষ্ট অবস্থার ভিডিও পোস্ট করে বি-পাকে অঙ্কুশ-ঐন্দ্রিলা, তু-মুল ভাইরাল ভিডিও!

Advertisement বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী হলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা । অঙ্কুশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!