ফাঁ’সির রায় শুনে একি করলেন মিন্নি, যা দেখে সকলে হ’তবাক – OnlineCityNews

ফাঁ’সির রায় শুনে একি করলেন মিন্নি, যা দেখে সকলে হ’তবাক

বর’গুনার মো. শাহনেওয়াজ রিফাত শরীফ (২৬) হ”ত্যা ‘মা’মলায় তাঁর স্ত্রী’ আয়’শা সিদ্দি’কা মিন্নি’সহ ছয় আ’সা’মির ফাঁ’সির আ’দেশ দি’য়েছেন আ’দা’লত। খা’লাস পেয়েছেন চার’জন।







বরগুনা জে’লা ও দা’য়রা জ’জ মো. আছাদুজ্জামান আজ বুধবার দুপুরে এ রা’য় ঘো’ষণা করেন। রা’য় শুনে মৃ”ত্যু’দ’ণ্ডা’দেশ’প্রা’প্ত রিফা’ত ফরা’জীসহ অন্য আ”সা’মিরা অ’ঝো’রে কাঁ’দ’’ছিলেন। আ’সা’মিরা একে অ’প’রকে জ’ড়িয়ে ধরে কা’ন্না’য় ভে’ঙে প’ড়েন।







অন্যদিকে, খা’লা’স পাওয়া উ’পস্থিত তিন আ’সা’মি কা’ঠগ’ড়ায় দাঁ’ড়ি’য়ে এক অ’প’রকে জ’ড়ি’য়ে ধরে উ’চ্ছ্বা’স প্রকাশ করেন। কিন্তু মা’ম’লার অন্য’তম আ’সা’মি মি’ন্নিকে এ সময় স্বা’ভাবিক দেখা গেছে।







রায় ঘোষণা শেষে উপ’স্থিত ৯ আ’সা’মির মধ্যে মিন্নিকে আ’গে বের করে আনে পু’লি’শ। এ সময় আ’দা’লতের বাইরে মিন্নির জন্য অ’পে’ক্ষমা’ণ ছিলেন তাঁর বাবা মো’জাম্মেল হো’সেন কি’শো’র। তিনি মে’য়ে’কে দেখেই কা’ন্না শুরু করে দেন।







মিন্নি বাবা’কে দেখে না কাঁ’দলেও নি’র্বা’ক ছিলেন। এর’পর একে একে অন্য আ’সা’মিদে’র আ’দা’লত থেকে বের করে আ’না হয়।রি’ফাত শ’রীফ হ”ত্যা ‘মা’মলায় মৃ’ত্যু’দ’ণ্ডা’দে’শ পা’ওয়া আ’সা’মিরা হলে’ন রাকিবুল হা’সান রিফাত ওর’ফে রিফাত ফ’রাজী (২৩), আল কাইয়ুম ওর’ফে রাব্বি আকন (২১),







মোহাইমিনুল ই’স’লাম সিফাত (১৯), মো. রেজও’য়ান আলী খান হৃ’দয় ওর’ফে টিকট’ক ‘হৃদয় (২২), মো. হা’সান (১৯) ও আয়শা সিদ্দিকা মিন্নি (১৯)। অন্যদিকে খালাস পেয়েছেন মো. মু’সা (২২),







রাফিউল ইস’লাম রাব্বি (২০), মো. সাগর (১৯) ও কাম’রুল হাসান সাইমুন (২১)। আ’সা’মিদের মধ্যে আয়’শা সিদ্দিকা মিন্নি হাই’কো’র্ট থেকে জা’মি’নে ছি’লেন। আর আ’সা’মি মো. মু’সা হ”ত্যা’কা’ণ্ডের পর থেকেই প’লা’তক ছিলেন।







এর আগে আজ রা’য় উপ’লক্ষে দুপুর পৌ’নে ১টায় আ’দাল”তের কা’ঠগ’ড়ায় হা’জির করা হয় মি’ন্নিসহ অ’পর আ’সা’মিদের। এ সময় মিন্নিকে এজলাসের কা’ঠগড়ার সামনে রাখা হয়। তাঁকে চার’জন নারী পু’লিশ দুপা’শে ধরে রাখেন। এর’পরেই বিচা’রক রা’য় ঘোষ’ণা শুরু করেন।







এদিকে, রায়’কে কেন্দ্র করে বর’গুনা আ’দা’লত এলা’কায় সা’ত স্ত’রের নি’রা’প’ত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। পাশা’পাশি শ’হরজু’ড়ে কঠো’র ব্যবস্থা নি’য়েছে আ’ইন’শৃ’ঙ্খ’লা বা’হিনী।’






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *