আজ যেভাবে মা’রা গেলেন অভিনেতা আফরান নিশোর বাবা – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / আজ যেভাবে মা’রা গেলেন অভিনেতা আফরান নিশোর বাবা

আজ যেভাবে মা’রা গেলেন অভিনেতা আফরান নিশোর বাবা

Advertisement
Advertisement

দেশের জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর বাবা আর নে’ই। মো. আব্দুল হামিদ মিয়া ভোলা (৭৫)। ই’ন্না-লি’ল্লাহ….. রাজি’উন। তিনি করো’নাভাই’রাসে আ’ক্রা’ন্ত ছিলেন।







এ তথ্য নিশ্চিত করেছেন টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের ব্যক্তিগত সহকারী কাজী ইম'রান।







তিনি জানান, আজ বৃহস্পতিবার (০১ অক্টোবর) ভো’ররাতে চি’কিৎসাধীন অবস্থায় রাজ’ধানীর শ্যা’মলী বাংলাদেশ স্পে’শালা’ইজড হাসপাতা’লে তিনি শে’ষ নিঃ’শ্বাস ত্যা’গ করেন। মৃ’ত্যুু’কালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।







আফরান নিশোর বাবা আব্দুল হামিদ মিয়া ভোলা একজন মুক্তিযো’দ্ধা। টাঙ্গাইল জে’লা পরিষদের সদস্য ও ভূঞাপুর উপজে’লা আওয়ামী লী’গের সাধারণ সম্পাদকের দা’য়িত্ব পালন করেছেন তিনি।







দীর্ঘদিন ধরে তিনি কি’ডনি’সহ বিভিন্ন জ’টিল রোগে আ’ক্রা’ন্ত ছিলেন। সম্প্রতি তিনি করো’নায় আ’ক্রা’ন্ত হন। অবস্থার অবনতি হলে তাকে বাংলাদেশ স্পে’শালাই’জড হাসপাতা’লের আই’সিই’উতে রাখা হয়।







সেখানেই আজ ভোররাতে সবাইকে কাঁ’দিয়ে না ফে’রার দেশে চলে যান তিনি। এদিকে বীর মুক্তি’যো’দ্ধা মো. আব্দুল হামিদ মিয়া ভো’লার মৃ’ত্যু’তে গভীর শো’ক ও দুঃখ প্রকা’শ করেছেন স্থা’নীয় সংসদ সদস্য তান’ভীর হাসান ছোট মনির,







উপজে’লা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম, উপজে’লা আওয়ামী লী’গের সভাপতি ও পৌর মে’য়র মাসুদুল হক মাসুদ ও উপজে’লা ভাইস চেয়ারম্যান ম’নিরুল ইস’লাম বাবুসহ আরও অনেকে।







জানা গেছে, আজ বাদ আ’সর ভূঞাপুর সর’কারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে ভূঞাপুর কেন্দ্রীয় কবরস্থান ছা’ব্বিশায় রা’ষ্ট্রীয় ম’র্যাদায় দাফন করা হবে আ’ফরান নিশোর মুক্তি’যো’দ্ধা বাবাকে।






Advertisement
Advertisement

Check Also

পরনে কেবল অ-ন্ত’র্বাস, খোলা পে’ট, উ’ন্মুক্ত ব-ক্ষযু’গলে উ’দ্দা-ম নাচ জনপ্রিয় অভিনেত্রী নোরা ফতেহির, ভাইরাল ভিডিও!

Advertisement নোরা ফাতেহি মানেই চ-রম উ-ষ্ণতা ।আর এই গরমে ফের উ-ষ্ণতা ছ-ড়ালেন তিনি । অভিনয়জগতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!